Advertisement
০৪ জুন ২০২৪
Abhishek Banerjee

দু’দিনের মেঘালয় সফরে অভিষেক, দেখা করলেন স্থানীয় তৃণমূল কর্মীদের সঙ্গে

১৭ নভেম্বর বৃহস্পতিবার অভিষেক পৌঁছন মেঘালয়ে। সেখানে পৌঁছে তিনি পশ্চিম গারো পাহাড়ের তুরায় তৃণমূলের নতুন পার্টি অফিসের উদ্বোধন করেন।

মেঘালয়ে স্থানীয় তৃণমূল কর্মীদের সঙ্গে অভিষেক বন্দোপাধ্যায়।

ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ২৩:৫৮
Share: Save:

লক্ষ্য, মেঘালয়ে আগামী বছরের বিধানসভা নির্বাচন। ২০২৪-এর ফেব্রুয়ারি মাসে মেঘালয়ে নির্বাচন হতে পারে। তার আগে নিজেদের শক্তি পরীক্ষা করতে দু’দিনের সফরে উত্তর-পূর্বের রাজ্য মেঘালয়ে পৌঁছলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। বৃহস্পতি এবং শুক্রবার— এই দু’দিন তিনি মেঘালয়ে থাকবেন।

বৃহস্পতিবার অভিষেক পৌঁছন। তাঁকে স্থানীয় নিয়ম রীতি মেনে সংবর্ধনাও দেওয়া হয়। এর পর তিনি পশ্চিম গারো পাহাড়ের তুরায় তৃণমূলের নতুন পার্টি অফিসের উদ্বোধন করেন। স্থানীয় নেতৃত্বকে অভিনন্দনও জানান। এর পর অভিষেক স্থানীয় কর্মীদের সঙ্গে দেখা করেন। দলের কাজকর্ম কেমন চলছে সেই ব্যাপারে খোঁজখবর নেন। পাশাপাশি, বিধানসভা ভোটের আগে দলের অবস্থান ঠিক কী সে ব্যাপারেও সবিস্তারে জানান। শুক্রবার তুরায় একটি কর্মীসভার বৈঠকে উপস্থিত থাকার কথাও রয়েছে অভিষেকের।

প্রসঙ্গত, মেঘালয়ে তৃণমূলই প্রধান বিরোধী দল। গত নভেম্বরে মেঘালয়ের বিরোধী দলনেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা দুই তৃতীয়াংশ বিধায়ককে নিয়ে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন। এর পর সে রাজ্যের বিধানসভায় প্রধান বিরোধী দলের মর্যাদা পেয়েছে তৃণমূল।

২০২১-এ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ের পর থেকেই অন্যান্য রাজ্যে নিজেদের ছড়িয়ে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তৃণমূল নেতৃত্ব। ইতিমধ্যেই তারা ত্রিপুরায় স্থানীয় নির্বাচনে এবং গোয়া বিধানসভা নির্বাচনে অংশগ্রহণ করেছে।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: কার দখলে ‘দিল্লিবাড়ি’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee meghalaya TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE