Advertisement
২০ এপ্রিল ২০২৪
TMC

Goa Assembly election: কোনও চমক ছাড়াই গোয়ায় দ্বিতীয় দফায় প্রার্থিতালিকা প্রকাশ করল তৃণমূল

এর আগে ১৮ জানুয়ারি ১১টি কেন্দ্রের জন্য তালিকা প্রকাশ করে তৃণমূল।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ২২:১৩
Share: Save:

গোয়া বিধানসভা নির্বাচনের ৪০টি আসনের জন্য দ্বিতীয় দফায় ৭জনের প্রার্থিতালিকা প্রকাশ করল তৃণমূল। তবে প্রথম তালিকার মতো দ্বিতীয় তালিকাতে সে ভাবে কোনও চমক নেই। এর আগে ১৮ জানুয়ারি ১১টি কেন্দ্রের জন্য তালিকা প্রকাশ করে তৃণমূল।

তালিকা অনুযায়ী থিভিমে দাঁড়িয়েছেন কবিতা কিরণ কান্দোলকর, সিওলিমে লিও এপি দিয়াস, কালাঙ্গুতে অ্যান্তনি মেনেজেস, কোচরিমে অ্যান্তনি আলবার্তো, মারগোয়ায় মহেশ আমোনকর, ভেনিমে বেঞ্জিমন সিলভা এবং কানাকোনায় দাঁড়াবেন মহাদেব দেশাই।

এর আগে প্রকাশিত প্রার্থিতালিকায় জায়গা পেয়েছিলেন গোয়ার দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো এবং চার্চিল আলেমাও। নিজেদের পুরোনো কেন্দ্রেই দাঁডি়য়েছেন তাঁরা।

প্রসঙ্গত শনিবার সন্ধ্যায় গোয়া নির্বাচনে প্রচারকদের তালিকা প্রকাশ করেছে তৃণমূল। সেই তালিকায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় , দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম। এর পাশাপাশি গোয়ায় তৃণমূলে হয়ে প্রচার করবেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী তথা তৃণমূলের সহসভাপতি যশবন্ত সিনহা। মোট ৩০জন প্রচারককে নিয়ে তৈরি হয়েছে এই তালিকা।

জানা গিয়েছে রবিবারই ফের গোয়া পাড়ি দিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় সেখানে তিনি বাকি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করতে পারেন। এখনও পর্যন্ত মোট ১৮টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। ২৬ জানুয়ারি পর্যন্ত তিনি গোয়ায় থাকবেন বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE