Advertisement
০২ মে ২০২৪
Plane Crash

মন্দিরের চূড়ায় ধাক্কা প্রশিক্ষণরত বিমানের! দাউদাউ করে জ্বলল আগুন, মৃত্যু চালকের

মন্দিরে ধাক্কা খেয়ে ভেঙে পড়ল প্রশিক্ষণরত বিমান। মধ্যপ্রদেশের রীওয়া জেলার চোরহাটার ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে প্রশিক্ষণরত বিমানের চালকের।

দুর্ঘটনায় বিমানে থাকা আরও এক যাত্রী আহত হয়েছেন বলে সূত্রের খবর।

দুর্ঘটনায় বিমানে থাকা আরও এক যাত্রী আহত হয়েছেন বলে সূত্রের খবর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ০৯:৫৯
Share: Save:

মন্দিরে ধাক্কা খেয়ে ভেঙে পড়ল প্রশিক্ষণরত বিমান। মধ্যপ্রদেশের রীওয়া জেলার চোরহাটার ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে প্রশিক্ষণরত বিমানের চালকের। এই দুর্ঘটনায় বিমানে থাকা আরও এক যাত্রী আহত হয়েছেন বলে সূত্রের খবর। শুক্রবার ভোরে প্রশিক্ষণের সময়ে একটি মন্দিরের চূড়ায় ধাক্কা খায় বিমানটি। এর পরই ওই বিমানে আগুন লেগে যায়। স্থানীয় সূত্রে খবর, বিমান ধাক্কা লাগার কারণে মন্দিরের একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা-ও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোরে প্রশিক্ষণের জন্য বিমান নিয়ে বেরিয়েছিলেন চালক। সঙ্গে ছিলেন আরও এক ব্যক্তি। বিমান চালানোর সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে চোরহাটার একটি মন্দিরের চূড়ায় ধাক্কা খেয়ে বিমানটি মাটিতে আছড়ে পড়ে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বিমানটিতে। দুর্ঘটনার পর পাইলট গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চালকের সহযাত্রী ওই হাসপাতালেই চিকিৎসাধীন বলেও স্থানীয় সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Crash Madhya Pradesh Pilot Dies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE