Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Transgender

মদ না খাওয়ায় মার, রূপান্তরকামীকে ধর্ষণের অভিযোগ এলাকারই দুই যুবকের বিরুদ্ধে!

বাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে গিয়েছিলেন রূপান্তরকামী মহিলা। সেই সময় এলাকার দুই যুবকের সঙ্গে দেখা হয় তাঁর। অভিযোগ, এক রকম জোর করে তাঁকে গাড়িতে তুলে নেন ওই দু’জন।

ফাঁকা ফ্ল্যাটে তুলে নিয়ে গিয়ে রূপান্তকামীকে গণধর্ষণের অভিযোগে দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

ফাঁকা ফ্ল্যাটে তুলে নিয়ে গিয়ে রূপান্তকামীকে গণধর্ষণের অভিযোগে দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
থানে শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:১৯
Share: Save:

এক রূপান্তরকামী মহিলাকে নিরিবিলিতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ দুই পরিচিত যুবকের বিরুদ্ধে। গত শুক্রবারের এই ঘটনায় নির্যাতিতা অভিযোগ করেছেন রবিবার। তাঁর অভিযোগের ভিত্তিতে নির্যাতিতার এলাকার দুই বাসিন্দার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। মুম্বইয়ের ঠাণের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির কাছে একটি বাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে গিয়েছিলেন ২০ বছরের এক রূপান্তরকামী মহিলা। কেনাকাটা সেরে হেঁটে ফিরছিলেন। সেই সময় এলাকার দুই যুবকের সঙ্গে দেখা হয় তাঁর। অভিযোগ, এক রকম জোর করে তাঁকে গাড়িতে তুলে নেন ওই দু’জন। তাঁকে নিয়ে যাওয়া হয় একটি ফাঁকা ফ্ল্যাটে। সেখানে একাধিক বার তাঁকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ নির্যাতিতার।

নির্যাতিতার দাবি, ঘরে ঢুকিয়ে প্রথমে তাঁকে মদ খেতে জোর করেন অভিযুক্তরা। তিনি রাজি না হওয়ায় তাঁকে মারধর করা হয়। এর পর দু’জন মিলে তাঁকে ধর্ষণ করেন। পরের দিন ভোর ৪টের সময় তাঁকে ছেড়ে দেন অভিযুক্তরা। তবে নির্যাতিতাকে হুমকি দেওয়া হয়, ওই ঘটনার কথা কাউকে জানালে এর পর তাঁকে প্রাণে মেরে ফেলা হবে।

অসুস্থ এবং বিধ্বস্ত অবস্থায় বাড়ি ফেরেন নির্যাতিতা। পরিবারকে সব কথা জানান। এর পর শান্তিনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের নাম সেলিম খান এবং শাহিদ খান। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩২৪, ৩৪২, ৫০৬ এবং ৩৪ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। অন্য দিকে, দোষীদের শাস্তি না দিলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে কিন্নর অস্মিতা সংগঠন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Transgender Sexual abuse police Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE