Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

মহিলাকে আট দিন ধরে বন্দি রেখে ধর্ষণ! অভিযোগের কেন্দ্রে সেই উত্তরপ্রদেশ

অভিযুক্ত যুবকের খপ্পর থেকে বাঁচানোর চেষ্টা করলে তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেছেন নির্যাতিতা। পরে মহিলার মা তাঁকে উদ্ধার করেন।

আদালতের নির্দেশে এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আদালতের নির্দেশে এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৬
Share: Save:

এক মহিলাকে বাড়িতে নিয়ে গিয়ে আট দিন ধরে বন্দি রেখে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের সাঙ্গারি থানা এলাকায়। অভিযোগ দায়েরে পুলিশ গড়িমসি করেছে বলে অভিযোগ মহিলার। শেষে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। সম্প্রতি দুই দলিত নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তপ্ত উত্তরপ্রদেশ। তার মধ্যে প্রকাশ্যে এল এই ঘটনা।

ধর্ষণের অভিযোগ উঠেছে অজয়পাল বর্মা নামে এক যুবকের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক মহিলার পূর্বপরিচিত। বৃহস্পতিবার এই ঘটনা প্রসঙ্গে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, গত ১৫ জুন গৌহানিয়া রেলওয়ে ক্রসিংয়ের কাছে সবজি কিনতে গিয়েছিলেন ওই মহিলা। সে সময়ই পথে অভিযুক্ত যুবকের সঙ্গে তাঁর দেখা হয়।

এর পর বাইকে করে মহিলাকে নিয়ে বাড়িতে যান যুবক। অভিযোগ, বাড়িতে নিয়ে গিয়ে মহিলাকে আট দিন ধরে বন্দি রেখে ধর্ষণ করা হয়। অভিযুক্ত যুবকের খপ্পর থেকে বাঁচানোর চেষ্টা করলে তাঁকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেছেন নির্যাতিতা।

পরে মহিলার মা তাঁকে অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার করেন। পুলিশ সূত্রে দাবি, মহিলার মায়ের সঙ্গে অভিযুক্ত যুবকের পরিচিতি রয়েছে। আট দিন বাড়ি না ফেরায় মহিলার পরিবার কোনও নিখোঁজ ডায়েরিও দায়ের করেনি বলে পুলিশের দাবি। নির্যাতিতার অভিযোগ, স্থানীয় থানায় এই অভিযোগ জানাতে গিয়েছিলেন। কিন্তু অভিযোগ নেওয়া হয়নি। তাই আদালতের দ্বারস্থ হন।

আদালতের নির্দেশ মোতাবেক এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তের গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime uttarpradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE