Advertisement
১১ মে ২০২৪
beaten

Crime: কেন কন্যাসন্তানের জন্ম? বধূকে রাস্তায় ফেলে এলোপাথাড়ি লাথি শাশুড়ির!

মার খেয়ে আর্ত চিৎকার করলেও মহিলাকে উদ্ধারে এগিয়ে আসেননি কেউ। বরং তাঁদের কারও কারও ফোনের ক্যামেরায় তোলা ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

বধূকে রাস্তায় ফেলে মার দুই মহিলার।

বধূকে রাস্তায় ফেলে মার দুই মহিলার। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৫:০৮
Share: Save:

পরিবার চায় পুত্রসন্তান। কিন্তু বধূর দু’বারই কন্যা সন্তান হওয়ায় তাঁকে রাস্তায় ফেলে নৃশংস ভাবে মারধর করলেন শ্বশুরবাড়ির লোকজন। মারমুখী মেজাজে দেখা গেল শাশুড়িকেও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মাহুবা জেলায়। নেটমাধ্যমে বধূকে মারধরের একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।দু’জন মহিলা এলোপাথাড়ি লাথি, ঘুষি মারছেন এক মহিলাকে। চলছে অকথ্য ভাষায় গালাগালি।

মার খেয়ে আর্ত চিৎকার করলেও মহিলাকে উদ্ধারে এগিয়ে আসেননি কেউ। বরং তাঁদের কারও কারও ফোনের ক্যামেরায় তোলা ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসে উত্তরপ্রদেশ পুলিশ। হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতা বধূকে।ওই বধূর অভিযোগ, বিয়ের পর থেকে যখন তখন তাঁর গায়ে হাত তুলতেন শ্বশুরবাড়ির লোকজন। তাঁর দ্বিতীয় কন্যাসন্তান জন্মের পর সেই অত্যাচারের পরিমাণ আরও বেড়ে যায়। কেন পুত্রসন্তান হয়নি, এই প্রশ্ন তুলে দিনের পর দিন তাঁকে শারীরিক এবং মানসিক নিপীড়ন করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন।

এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে স্বতঃপ্রণোদিত একটি এফআইআর দায়ের করেছে তারা। নির্যাতিতার বয়ান নেওয়ার পাশাপাশি তদন্তও শুরু হয়েছে। দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন মাহুবার এসপি সুধা সিংহ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

beaten Crime Domestic Violence Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE