Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Adityanath

Uttar Pradesh: মুখ্যমন্ত্রী আদিত্যনাথকে বোমা মেরে খুনের হুমকি! তড়িঘড়ি তদন্তে নামল উত্তরপ্রদেশ পুলিশ

কসাইখানা বন্ধের দাবিতে জনস্বার্থ মামলা হয়েছিল। সেই রোষেই এই হুমকি-চিঠি বলে জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

কসাইখানা বন্ধের কারণে আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি!

কসাইখানা বন্ধের কারণে আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১০:১৬
Share: Save:

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রাণনাশের হুমকির অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রী ছাড়াও ভারতীয় কিষাণ মঞ্চের (বিকিএম) জাতীয় সভাপতি তথা জনস্বার্থ মামলাকারী দেবেন্দ্র তিওয়ারিকে বোমা মারার হুমকি দেওয়া হয়েছে।

শুক্রবার দেবেন্দ্র তিওয়ারির আলমবাগের বাড়িতে একটি চিঠি পৌঁছয়। তাতে দেবেন্দ্র ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। উত্তরপ্রদেশে কসাইখানা বন্ধের নির্দেশের প্রেক্ষিতেই এই হুমকি দেওয়া হয়েছে। ওই চিঠি নিয়ে তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন দেবেন্দ্র। এর পর তদন্তে নেমে সলমন সিদ্দিকি নামে এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ।

বেআইনি কসাইখানা ও গরুপাচার বন্ধের জন্য রাজ্য পুলিশকে সম্প্রতি ‘অ্যাকশন প্ল্যান’ তৈরির নির্দেশ দিয়েছেন যোগী। তার পর সরকারের নির্দেশ মেনে বন্ধ করে দেওয়া হয়েছে রাজ্যের একাধিক মাংসের দোকান। শুরু হয়েছ প্রতিবাদ এবং ধর্মঘট কর্মসূচি। কসাইখানা বন্ধের দাবিতে জনস্বার্থ মামলা করেছিলেন দেবেন্দ্র। সেই রোষেই এই হুমকি-চিঠি বলে জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adityanath Uttar Pradesh Police UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE