Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

হোমওয়ার্ক হয়নি কেন? ছাত্রকে শাস্তি শিক্ষকের, আতঙ্কে দোতলা থেকে ঝাঁপ অষ্টম শ্রেণির পড়ুয়ার

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অষ্টম শ্রেণির ওই পড়ুয়া তাঁর স্কুলের উর্দু বিভাগের শিক্ষকের দেওয়া হোমওয়ার্ক শেষ না করে সমাজমাধ্যমে ভিডিয়ো বানাতে ব্যস্ত ছিল।

আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আলিগড় শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১১:৪৬
Share: Save:

শিক্ষকের দেওয়া বাড়ির কাজ (হোমওয়ার্ক) সে শেষ করেনি। শাস্তি পেয়ে আতঙ্কে স্কুলের দোতলা থেকে ঝাঁপ দিল অষ্টম শ্রেণির এক পড়ুয়া। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ের একটি স্কুলে। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে সেখানেই সে চিকিৎসাধীন।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অষ্টম শ্রেণির ওই পড়ুয়া তার স্কুলের উর্দু বিভাগের শিক্ষকের দেওয়া হোমওয়ার্ক শেষ না করে সমাজমাধ্যমে ভিডিয়ো তৈরিতে ব্যস্ত ছিল। বিষয়টি জানতে পারেন তাঁর শিক্ষক। এর পরই তিনি রেগে গিয়ে ওই ছাত্রটিকে শাস্তি দেন। স্কুলের একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, শাস্তি পাওয়ার পর ছাত্রটি ক্লাসের বাইরে মাটিতে বসেছিল। তার পর হঠাৎই উঠে গিয়ে ঝাঁপ দেয়। ঘটনাটি তার সহপাঠীরা দেখতে পেয়ে তড়িঘড়ি সেই শিক্ষককে খবর দেয়।

স্কুল সূত্রে খবর, ছাত্রটির অবস্থা আশঙ্কাজনক। তার চিকিৎসা চলছে। এত উঁচু থেকে পড়ার কারণে তার মাথায় গুরুতর চোট লেগেছে। আলিগড়ের বন্নাদেবী পুলিশ স্টেশনে একটি মামলাও রুজু করা হয়েছে।

বন্নাদেবী পুলিশ স্টেশনের এক তদন্তকারী অফিসার জানান, হোমওয়ার্ক শেষ না করায় ছাত্রটি আতঙ্কিত হয়ে পড়ে। মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। ইতিমধ্যেই সেই শিক্ষক-সহ পাঁচ জন ছাত্রের বয়ান তাঁরা নিয়েছেন। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। ঘটনাটির পর ছাত্রটির বাবা-মা সেই শিক্ষক এবং উঁচু ক্লাসের কিছু ছাত্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Teacher Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE