Advertisement
০৫ মে ২০২৪
Viral News

মেট্রোয় চাপলেন বিয়ের কনে! যানজটের শহরে মাঝপথে ছাড়তে হল গাড়ি, প্রকাশ্যে ভিডিয়ো

বেঙ্গালুরুর যানজটে বিয়ের কনের গাড়ি আটকে ছিল দীর্ঘ ক্ষণ। বেশি সময়ে রাস্তায় নষ্ট না করে তিনি গাড়ি থেকে নেমে পড়েন। উঠে পড়েন মেট্রোয়। নির্বিঘ্নে পৌঁছে যান বিয়ের মণ্ডপে।

মেট্রোয় চেপে বিয়ের মণ্ডপে পৌঁছলেন কনে।

মেট্রোয় চেপে বিয়ের মণ্ডপে পৌঁছলেন কনে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:২১
Share: Save:

মাঝরাস্তায় গাড়ি থেকে নেমে মেট্রোর জন্য ছুটলেন বিয়ের কনে। ঠিক সময়ে বিয়ের মণ্ডপে পৌঁছতে না পারলে লগ্ন বয়ে যাবে। তাই যানজটের শহরে মেট্রো ছাড়া আর কোনও উপায় খুঁজে পাননি তিনি। গাড়ি ছেড়ে মেট্রোয় চেপে গিয়েছেন বিয়ে করতে। আর সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে।

ঘটনাটি বেঙ্গালুরুর। ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কনে এবং তাঁর কয়েক জন সঙ্গী মেট্রোয় উঠেছেন। তাঁদের বিয়ের সাজ দেখে সকলেই বিস্মিত। মেট্রো বা তেমন কোনও গণপরিবহণের মাধ্যমে সচরাসচর কেউ বিয়ে করতে যান না। বিয়ের কনে তো মেট্রোতে একেবারেই বিরল।

মেট্রোয় উঠতে হয়েছে বলে অবশ্য খুব একটা হতাশ দেখায়নি কনেকে। তিনি এবং তাঁর সঙ্গীরা মেট্রো স্টেশনে গিয়ে টিকিট কাটছেন। সকলের পরনে জমকালো শাড়ি। বিয়ের সাজে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়েছেনও কনে। মেট্রোয় উঠে ছবি তুলেছেন বন্ধুদের সঙ্গে। তার পর নির্বিঘ্নেই বিয়ের মণ্ডপে পৌঁছে গিয়েছেন।

এই ভিডিয়ো দেখে নানা জনে নানা মন্তব্য করেছেন। কেউ কেউ যানজটের জন্য মেট্রোয় উঠে বিয়ে করতে যাওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। কনে এবং তাঁর বন্ধুদের উপস্থিত বুদ্ধির প্রশংসাও করেছেন। কেউ কেউ আবার গোটা বিষয়টিকে ‘বিখ্যাত হওয়ার কৌশল’ হিসাবে দেখেছেন। তাঁদের বক্তব্য, বিয়ের জন্য অনেক আগে থেকে অনেক পরিকল্পনা করা থাকে। শুধু বেঙ্গালুরু নয়, ভারতের যে কোনও শহরের রাস্তায় যানজট স্বাভাবিক এবং নিত্যনৈমিত্তিক বিষয়। সে কথা মাথায় রেখেই যাবতীয় ব্যবস্থাপনা করা প্রয়োজন। কিন্তু তা না করে গাড়ি ছেড়ে মেট্রোয় উঠে পড়া আসলে ‘ভাইরাল হওয়ার কৌশল’ ছাড়া আর কিছু নয়, দাবি নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Bengaluru Bride Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE