Advertisement
০৪ মে ২০২৪
Viral Video

পা ফস্কে উল্টে গেল মই! দু’হাতে ঝুলতে থাকা মাকে কী ভাবে বাঁচাল একরত্তি, ভাইরাল ভিডিয়ো

য়ের বিপদ দেখে কিছু ক্ষণের মধ্যেই বুদ্ধি বার করে ফেলে একরত্তি শিশু। তার চেষ্টায় তার মা এ যাত্রা রক্ষা পেয়েছেন। মায়ের পা থেকে মই সরে যাওয়ায় সে কী করল, সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

মই পড়ে যাওয়ার পর মাকে বাঁচাল একরত্তি শিশু।

মই পড়ে যাওয়ার পর মাকে বাঁচাল একরত্তি শিশু। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৭:১২
Share: Save:

মই বেয়ে উপরে উঠে কাজ করছিলেন মা। তাঁর কাজ দেখছিল ছোট্ট শিশু। কিন্তু হঠাৎ বিপত্তি। পা ফস্কে উল্টে গেল সেই মই। পা রাখার জন্য কোনও অবলম্বন না পেয়ে ঝুলছিলেন মহিলা।

মায়ের এই বিপদ দেখে কী করবে, প্রথমে ভেবে উঠতে পারেনি একরত্তি। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই তার মাথায় বুদ্ধি খেলে যায়। ছুটে গিয়ে মইটি তোলার চেষ্টা করে সে। তার কীর্তি ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে।

ছোট্ট হাতে ভারী মই তুলতে শিশুটিকে বেশ খানিকটা কসরত করতে হয়। সেই সময়টুকু কোনও রকমে দু’হাত দিয়ে মাথার উপরের অবলম্বনটি আঁকড়ে ছিলেন মহিলা। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, অনেক চেষ্টার পর শিশুটি মই তুলে ধরতে সক্ষম হয়েছে। মই সোজা করে মায়ের ঝুলন্ত পায়ের কাছে পৌঁছে দেয় সে। মইয়ের নাগাল পেয়ে পা দিয়ে তা আঁকড়ে ধরেন মহিলা।

তার পর নিরাপদে সেই মই বেয়ে নীচে নেমে আসেন তিনি। ভাইরাল ভিডিয়োটিতে একরত্তি শিশুর কীর্তি দেখে মুগ্ধ সকলে। তার উপস্থিত বুদ্ধির প্রশংসা করা হয়েছে।

গত ২৩ ডিসেম্বর ভিডিয়োটি টুইটারে পোস্ট করা হয়। ৪৩ সেকেন্ডের এই ভিডিয়ো নিয়ে রীতিমতো চর্চা চলছে সমাজমাধ্যমে। কেউ কেউ বলছেন, ‘‘এই বাচ্চা ছেলেটির সাহস এবং উপস্থিত বুদ্ধির জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।’’ কেউ আবার একরত্তিকে ‘হিরো’র তকমা দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video ladders Childern
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE