Advertisement
১১ জুন ২০২৪
marriage

Marriage: তিন লিভ-ইন সঙ্গীকে একই মঞ্চে বিয়ে করলেন পঞ্চায়েত প্রধান! বিয়েতে মাতল সন্তানরাও

সমর্থ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, তিন জনের সঙ্গে যখন প্রমের সম্পর্ক গড়ে ওঠে, সেই সময় তাঁর আর্থিক পরিস্থিতি খুব একটা ভাল ছিল না।

তিন প্রেমিককে সঙ্গে নিয়ে পঞ্চায়েত প্রধান।

তিন প্রেমিককে সঙ্গে নিয়ে পঞ্চায়েত প্রধান।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৮:২২
Share: Save:

এক জনের সঙ্গে সংসার করতে যেখানে অনেকেই হাঁফিয়ে ওঠেন, সেখানে তিন তিন জনের সঙ্গে ঘর বাঁধলেন প্রাক্তন এক পঞ্চায়েত প্রধান। তিন প্রেমিকাকে পাশে বসিয়ে একই মঞ্চে বিয়েও করলেন তিনি।

বছর বিয়াল্লিশের সমর্থ মৌর্য। মধ্যপ্রদেশের আলিরাজপুরের বাসিন্দা। তিনি আবার নানপুরের প্রাক্তন পঞ্চায়েত প্রধান। ছয় সন্তানের বাবা সমর্থ জানিয়েছেন, ১৫ বছর ধরে তিন জনের সঙ্গে লিভ-ইন সম্পর্ক ছিল তাঁর। আলাদা আলাদা সময়ে তিন জনের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল সমর্থের। তিন প্রেমিকারই সন্তান রয়েছে। তিন ছেলে, তিন মেয়ে। বাবা-মায়ের বিয়েতে তাঁরাও অংশ নিয়েছে।

সমর্থ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, তিন জনের সঙ্গে যখন প্রমের সম্পর্ক গড়ে ওঠে, সেই সময় তাঁর আর্থিক পরিস্থিতি খুব একটা ভাল ছিল না। ফলে বিয়ে করার ইচ্ছা থাকলেও করতে পারেননি। কিন্তু শেষমেশ সিদ্ধান্ত নেন বিয়ে করার। যেমন ভাবনা, তেমনই কাজ। একই মঞ্চে তিন প্রেমিকাকে বিয়ে করার সামর্থ দেখালেন সমর্থ।

সমর্থের তিন স্ত্রীর নাম নানবাই, মেলা এবং সাকরি। তাঁদের মধ্যে এক জন স্কুলে পিওনের কাজ করেন। বাকি দু’জন চাষের কাজ এবং সংসার দেখেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Madhya Pradesh Village Head
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE