Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral

viral: বরকে নিয়ে পালাল ঘোড়া! ধাওয়া করে চার কিলোমিটার ছুটলেন বরযাত্রীরা

বর আসতেই বাজি-পটকা ফাটাতে শুরু করে তারা। তাতেই ভয় পেয়ে যায় বরের ‘বাহন’।

ছবি: ইউটিউব থেকে নেওয়া।

ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
অজমেঢ় শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৮:৩৮
Share: Save:

ঘোড়ায় চেপে বর এসেছিলেন কনের বাড়ি। স্বাগত জানাতে কনেপক্ষ বাজি ফাটাতেই বাধল বিপদ! বাজির আওয়াজে ভয় পেয়ে বরকে পিঠে নিয়েই দিগ্বিদিক ভুলে দৌড় লাগাল ঘোড়া। বরকে ধরতে পিছন পিছন ছুটল পাত্র-পাত্রী—দু’পক্ষই। গোটা ঘটনাটির একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা দেখে মজা পেয়েছেন নেটাগরিকদের একাংশ।

রাজস্থানের এক বিয়েবাড়ির ঘটনা। অজমেঢ়ের গ্রাম রামপুরায় বরযাত্রীদের নিয়ে ঘোড়ায় চেপে বিয়ের আসরে এসেছিলেন বর। বরযাত্রীকে অভ্যর্থনা জানানোর ঢালাও বন্দোবস্ত ছিল কনেপক্ষেরও। বর আসতেই বাজি-পটকা ফাটাতে শুরু করে তারা। তাতেই ভয় পেয়ে যায় বরের ‘বাহন’। কনের বাড়ির সামনে থেকেই দৌড় লাগায় ঘোড়াটি। পিঠে বরকে নিয়েই।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ছুটন্ত ঘোড়ার পিঠ থেকে নামার চেষ্টা করছেন বর। তবে শেষপর্যন্ত ব্যর্থ হন। বরকে বাঁচাতে এর পর ঘোড়ার পিছনে ছোটেন বরযাত্রীরা। গাড়ি এবং বাইকে চেপে পিছু ধাওয়া করেন কনের আত্মীয়রাও। শেষে চার কিলেমিটার প্রাণপণ দৌড়ে থামে ঘোড়াটি। শেষ পর্যন্ত অবশ্য বরকে সুস্থ অবস্থাতেই উদ্ধার করা হয়। তাঁকে সুরক্ষিত ভাবেই নিয়ে আসা হয় বিয়ের আসরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE