Advertisement
২০ এপ্রিল ২০২৪
Worm

অসংখ্য পা, ঘরের মধ্যে কিলবিল করছে কেঁচোর মতো বিচিত্র জীব! ভিডিয়ো দেখে গা গুলিয়ে উঠবে

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে গাঢ় সবুজ রঙের অসংখ্য পায়ের একটি বিচিত্র জীব হেঁটে বেড়াচ্ছে। সেটি ঠিক কী প্রাণী তা স্পষ্ট হয়নি।

worm

সেই বিচিত্র প্রাণী। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৫:৩৫
Share: Save:

অনেকটা কেঁচোর মতে দেখতে, কিন্তু কেঁচো নয়, এমনই একটি বিচিত্র জীবের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা দেখে গা গুলিয়ে উঠবে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে গাঢ় সবুজ রঙের অসংখ্য পায়ের একটি বিচিত্র জীব হেঁটে বেড়াচ্ছে। সেটি ঠিক কী প্রাণী তা স্পষ্ট হয়নি। ভিডিয়োটি টুইটারে পোস্ট করে জানতে চাওয়া হয়েছে, “কেউ কি বলতে পারেন, এটি কী প্রাণী?”২৫ মে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই সেটি ৯ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।

তবে নেটাগরিকদের কেউই বলতে পারেননি, এটি আসলে কী প্রাণী। এক টুইটার গ্রাহক বলেন, “এই প্রাণীটিকে দেখেই ঘেন্না লাগছে। কী প্রাণী তা জানার চেষ্টা না করাই ভাল।” আরও এক জন রসিকতা করে লিখেছেন, “এটি ভিন্‌গ্রহের প্রাণী।”

সমাজমাধ্যমে হামেশাই নানা বিচিত্র জীবের ছবি বা ভিডিয়ো প্রকাশ্যে আসে। তেমনই এই বিচিত্র জীবের ছবি প্রকাশ্যে আসতেই নেটাগরিকরা যেমন স্তম্ভিত হয়েছেন, তেমনই আবার অনেকে এই জীব সম্পর্কে কৌতূহল প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Worm Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE