Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Narendra Modi

অসমে মোদীর সভার আগে উদ্ধার বিপুল অস্ত্রশস্ত্র, বাড়ানো হল নিরাপত্তা

১ এপ্রিল কোকরাঝাড়ে সভা করার কথা মোদীর। তার আগে তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। সেই সময়ই গোঁসাইগঞ্জ থেকে উদ্ধার হয় এই বিপুল অস্ত্র।

মোদীর নির্বাচনী জনসভার আগে উদ্ধার বিপুল অস্ত্রশস্ত্র।

মোদীর নির্বাচনী জনসভার আগে উদ্ধার বিপুল অস্ত্রশস্ত্র। ফাইল চিত্র।

সংবাদসংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১২:২৭
Share: Save:

অসমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী জনসভার আগে উদ্ধার হল বিপুল অস্ত্রশস্ত্র। যদিও এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। অস্ত্র উদ্ধারের পরে বাড়ানো হয়েছে নিরাপত্তা। প্রধানমন্ত্রীর সফর চলাকালীন যাতে কোনও রকম নাশকতার ঘটনা না ঘটে সে দিকে নজর রাখছে প্রশাসন।

১ এপ্রিল অসমের কোকরাঝাড়ে সভা করার কথা মোদীর। তার আগে এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। সেই সময়ই গোঁসাইগঞ্জ এলাকা থেকে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ অস্ত্র।

অসম পুলিশ তথা পুলিশ বোরোল্যান্ড টেরিটরিয়াল অটোনমাস ডিস্ট্রিক্টের আইজি এল আর বিষ্ণোই বলেন, ‘‘তল্লাশি অভিযান চলাকালীন আমরা তিনটি এ কে ৫৬ রাইফেল, সেগুলির ম্যাগাজিন ও ১৫৭ রাউন্ড বুলেট উদ্ধার করেছি। এখনও তল্লাশি চলছে।’’

বিষ্ণু আরও বলেন, ‘‘১ এপ্রিল কোকরাঝাড়ে আসার কথা প্রধানমন্ত্রীর। তাই জন্য গোটা জেলাতেই নিরাপত্তা বাড়ানো হয়েছে। জঙ্গলের মধ্যে কোনও বড় নাশকতার ছক কষা হয়েছিল। দেখে মনে হচ্ছে জঙ্গিরাই এর পিছনে রয়েছে। তারা কোন দিক দিয়ে পালিয়েছে তা জানা যায়নি। তবে তাদের খোঁজ শুরু হয়েছে জোর কদমে। আশা করছি তাড়াতাড়ি তাদের খবর পাব।’’

পশ্চিমবঙ্গের সঙ্গে সঙ্গেই অসমেও শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই সেখানে প্রথম দফার ভোটগ্রহণ হয়ে গিয়েছে। বাংলার মতো অসমেও একাধিক জনসভা করছেন মোদী। তার মধ্যেই এই অস্ত্র উদ্ধারের ঘটনায় আরও তৎপরতা বেড়েছে পুলিশ মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE