Advertisement
০২ মে ২০২৪
Instagram Reel

প্রথম স্ত্রীর সমাজমাধ্যম পোস্ট দেখার ‘অপরাধে’ স্বামীর যৌনাঙ্গ কাটার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

প্রথম স্ত্রীর ‘ইনস্টাগ্রাম রিলস’ দেখছিলেন। তা দেখে ফেলেন বর্তমান স্ত্রী। তা থেকেই শুরু দম্পতির মধ্যে বিবাদ। রাগের মাথায় স্ত্রী ব্লেড দিয়ে স্বামীর যৌনাঙ্গ কেটে দেন বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২০:৫৬
Share: Save:

ব্লেড দিয়ে স্বামীর যৌনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। স্বামীর ‘অপরাধ’, তিনি প্রথম স্ত্রীর সমাজমাধ্যমে করা পোস্ট দেখছিলেন। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের এনটিআর জেলায়। স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুলিশ এখনও এ ব্যাপারে মামলা রুজু করেনি।

সূত্রের খবর, নান্দিগামার আয়াপ্পা নগরের বাসিন্দা কোটা আনন্দ বাবু। বহু বছর আগে তাঁর সঙ্গে প্রথম স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পাঁচ বছর আগে আবার বিয়ে করেন কোটা আনন্দ। বর্তমান স্ত্রী ভারাম্মার সঙ্গে গত পাঁচ মাস ধরে আয়াপ্পা নগরে থাকছিলেন কোটা আনন্দ। গোলমালের সূত্রপাত, গত শুক্রবার সন্ধ্যায়।

স্থানীয়দের দাবি, ভারাম্মা হঠাৎ দেখেন স্বামী প্রাক্তন স্ত্রীর ইনস্টাগ্রাম রিলস দেখছেন মন দিয়ে। তাতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন ভারাম্মা। স্বামীর সঙ্গে ঝগড়া বেধে যায়। সেই সময় রাগের মাথায় ভারাম্মা একটি ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেন। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন কোটা আনন্দ। তাঁকে তড়িঘড়ি নিকটবর্তী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রচুর রক্তপাতের জেরে অবস্থার অবনতি হওয়ায় কোটা আনন্দকে বিজয়ওয়াড়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশ এখনও এ বিষয়ে কোনও মামলা রুজু করেনি। তবে এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Instagram Reel Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE