Advertisement
০৬ মে ২০২৪
Love Affair

প্রেমিকের সঙ্গে ‘একটি রাত’ কাটানোর পর তাঁর ছেলেকেই অপহরণের অভিযোগ তরুণীর বিরুদ্ধে

প্রেমিকের সঙ্গে এক রাত কাটাতে গিয়ে বিপাকে পড়লেন এক তরুণী। প্রেমিকের ছেলেকে অপহরণের অভিযোগ উঠল তরুণীর বিরুদ্ধে।

প্রেমিকের ছেলেকে অপহরণের অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে।

প্রেমিকের ছেলেকে অপহরণের অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৫:৪৪
Share: Save:

প্রেমিকের সঙ্গে ‘একটি রাত’ কাটানোর পর তাঁর ছেলেকেই অপহরণের অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুর এলাকায়।

পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার একটি চায়ের দোকানে আকাশ ওয়াঘাড়ে নামে এক ব্যক্তির সঙ্গে আলাপ হয় ২৬ বছর বয়সি রেশমা ভিগয়াড়ের। সেই রাতে নিজের সন্তানকে নিয়ে আকাশের বাড়িতে যান রেশমা। নিরঞ্জন নগর এলাকায় একটি নির্মাণ স্থলে অস্থায়ী ঘরে থাকছিলেন আকাশ। স্বামীর সঙ্গে ঝগড়া করে ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়েছিলেন রেশমা। অন্য দিকে, স্ত্রীর সঙ্গে গোলমালের জেরে আকাশ তাঁর সাত বছরের ছেলে মন্থনকে নিয়ে আলাদা থাকছিলেন। তাঁর অন্য দুই সন্তানকে নিয়ে অন্যত্র থাকছিলেন আকাশের স্ত্রী।

শুক্রবার রাত কাটানোর পর শনিবার সকালে নিজের ছেলে ও আকাশের ছেলে মন্থনকে নিয়ে বেরোন রেশমা। পরিচিত হওয়ায় রেশমার সঙ্গে নিজের ছেলেকে যেতে অনুমতি দেন আকাশ। পুলিশ জানিয়েছে, নিজের ছেলে ও আকাশের ছেলেকে নিয়ে বেরোনোর পর কিছু কাজ সারেন রেশমা। তার পর আকাশের ছেলেকে ফেরাতে ভুলে যান তিনি। আকাশ ও রেশমার কাছে একে অপরের ফোন নম্বর ছিল না। তাই যোগাযোগ করতে পারেননি।

পুলিশ সূত্রে খবর, আকাশের সঙ্গে যোগাযোগ করতে না পারায় তাঁর ছেলেকে নিয়ে মধ্যপ্রদেশের ছিন্দওয়ারায় নিজের আদি বাড়িতে নিয়ে যান রেশমা। সোমবার আকাশের সঙ্গে দেখা করতে যান তাঁর স্ত্রী। সেখানে গিয়ে দেখেন মন্থন নেই। পরে আকাশের কাছে তাঁর স্ত্রী জানতে পারেন যে, দু’দিন ধরে মন্থনের খোঁজ পাওয়া যাচ্ছে না। এর পরই থানায় অপহরণের মামলা দায়ের করা হয়।

আকাশের ছেলেকে ফেরাতে রেশমাও চেষ্টা করেন বলে দাবি করেছে পুলিশ। কিন্তু পুলিশের দ্বারস্থ হতে পারেননি তিনি। মঙ্গলবার নাগপুরে ফিরে শতাব্দী চক এলাকায় পৌঁছন রেশমা। তার পরই পুলিশ গিয়ে রেশমার কাছ থেকে আকাশের ছেলে মন্থনকে উদ্ধার করে। তবে এই ঘটনায় রেশমাকে গ্রেফতার করা হয়েছে কি না জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE