Advertisement
২১ মে ২০২৪
Murder

কিশোরকে গলা টিপে খুনের পর খাটের ভিতরে লুকিয়ে রাখলেন মহিলা, পরে দেহ উদ্ধার

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম দিব্যাংশ। বয়স ১১। ইন্দ্রপুরী এলাকায় একটি ফ্ল্যাটে মায়ের সঙ্গে থাকত সে। যে দিন ঘটনাটি ঘটে, সে দিন দিব্যাংশের মা বাড়িতে ছিলেন না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৭:৩৬
Share: Save:

কিশোরকে শ্বাসরোধ করে খুনের পর তার দেহ বক্স খাটের মধ্যে লুকিয়ে রাখার অভিযোগ উঠেল এক মহিলার বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘর থেকে কিশোরের দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির ইন্দ্রপুরী এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম দিব্যাংশ। বয়স ১১। ইন্দ্রপুরী এলাকায় একটি ফ্ল্যাটে মায়ের সঙ্গে থাকত সে। যে দিন ঘটনাটি ঘটে, সে দিন দিব্যাংশের মা বাড়িতে ছিলেন না। একটি কাজে বাইরে গিয়েছিলেন। পুলিশকে তিনি জানিয়েছেন, কাজ থেকে ফিরে তিনি দেখেন ঘরে তালা দেওয়া।

মহিলা আরও জানান, ঘরে তালা দেওয়া দেখে তিনি ভেবেছিলেন ছেলে হয়তো নাচের ক্লাসে গিয়েছে। কিন্তু ঘটনাচক্রে সেই সময়ই নাচের শিক্ষক দিব্যাংশের মাকে ফোন করে জানতে চান, কেন তাঁর ছেলে ক্লাসে আসেনি। দিব্যাংশের শরীর খারাপ হয়েছে কি না তা-ও জানতে চান। নাচের শিক্ষকের কাছ থেকে ফোন পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন দিব্যাংশের মা। এর পরই তিনি ঘরে ঢুকে দেখেন বিছানা ওলটপালট করা। তখনই সন্দেহ হয় তাঁর। বিছানা তুলতেই দেখেন খাটের ভিতরে ছেলে নিথর হয়ে পড়ে রয়েছে।

চিৎকার করে তিনি পড়শিদের ডাকেন। খবর দেওয়া হয় পুলিশেও। পুলিশে এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে কিশোরকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার সময় পুলিশ দেখতে পায় এক মহিলা দিব্যাংশদের ঘর থেকে বেরিয়ে যাচ্ছেন। কিন্তু ওই মহিলা কে, তা চিহ্নিত করতে পারেনি তারা। মহিলার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। কিন্তু কেন দিব্যাংশকে খুন করা হল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE