Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Woman allegedly raped at Goa

বিমানে বন্ধুত্ব পাতিয়ে গোয়ায় মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার গুজরাতের মধ্যবয়স্ক

এ সপ্তাহের গোড়ায় ওই মহিলা এবং লক্ষ্মণ আলাদা আলাদা ভাবে গোয়া ঘুরতে এসেছিলেন। গত ২৩ অগস্ট রিসর্ট ঘুরিয়ে দেখানোর নামে মহিলাকে ডেকে এনে লক্ষ্মণ ধর্ষণ করেন বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পানাজি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৬:৪৬
Share: Save:

গোয়ার রিসর্টে ‘বন্ধু’কে ধর্ষণের অভিযোগে গুজরাত থেকে এক মধ্যবয়স্ককে গ্রেফতার করল পুলিশ। ধৃত লক্ষ্মণ শিয়ার গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। গত ২৩ অগস্ট সেখানে এই কাণ্ড ঘটান ৪৭ বছরের লক্ষ্মণ।

পুলিশ সূত্রে খবর, বিমানে যাতায়াতের সূত্রে লক্ষ্মণের সঙ্গে এক মহিলার পরিচয় হয়। ফোন নম্বর অদলবদল করার পর মাঝেমাঝেই দু’জনের কথা হত। সম্প্রতি লক্ষ্মণ গোয়া বেড়াতে যান। সেখানে গিয়ে ওঠেন উত্তর গোয়ার আসোনোরা গ্রামের একটি রিসর্টে। সে কথা লক্ষ্মণ মহিলাকে জানান। মহিলা তাঁকে জানান, তিনিও ঘটনাচক্রে গোয়াতেই রয়েছেন। দু’জনে দেখা করার পরিকল্পনা করেন। গত ২৩ অগস্ট, লক্ষ্মণ মহিলাকে নিজের রিসর্ট দেখাতে ডেকে আনেন। তার পর নিজের ঘরে ডেকে মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

মহিলা গোয়ার একটি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে উত্তর গোয়ার মাপুসা টাউনের অনতিদূরে থিভিম গ্রাম থেকে লক্ষ্মণকে গ্রেফতার করে পুলিশ। গোয়া পুলিশের ডিএসপি জিভবা দালভি বলেন, ‘‘এ সপ্তাহের গোড়ায় মহিলা এবং লক্ষ্মণ আলাদা আলাদা ভাবে গোয়া ঘুরতে এসেছিলেন। গত ২৩ অগস্ট রিসর্ট ঘুরিয়ে দেখানোর নামে মহিলাকে ডেকে এনে ধর্ষণ করেন লক্ষ্মণ। মহিলার অভিযোগের ভিত্তিতে আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa Tourist arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE