Advertisement
০২ মে ২০২৪
Madhya Pradesh

Madhya Pradesh: প্রেমিককে ছেড়ে স্বামীর ঘরে ফেরার ‘শাস্তি’, মহিলাকে নগ্ন করে মারধর মধ্যপ্রদেশের গ্রামে

পুলিশ সূত্রে খবর, মাস কয়েক আগে স্বামীর ঘর ছেড়ে তাঁর প্রেমিকের সঙ্গে থাকছিলেন মহিলা। বুধবার ফের স্বামীর ঘরে ফিরে যান তিনি।

মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। প্রতীকী ছবি।

মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১১:৪২
Share: Save:

এক মহিলাকে গ্রামের রাস্তায় নগ্ন করে মারধরের অভিযোগ উঠল প্রেমিক-সহ চার জনের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ঝাবুয়া জেলার রূপারেল গ্রামে।

পুলিশ সূত্রে খবর, মাস কয়েক আগে স্বামীর ঘর ছেড়ে তাঁর প্রেমিকের সঙ্গে থাকছিলেন মহিলা। বুধবার ফের স্বামীর ঘরে ফিরে যান তিনি। আর এই কারণে বেজায় চটে যান মহিলার প্রেমিক মুকেশ। এর পর গ্রামের কয়েক জনকে সঙ্গে নিয়ে রূপারেল গ্রামে মহিলার স্বামীর বাড়িতে যান।

অভিযোগ, প্রথমে ওই মহিলার স্বামীকে ঘর থেকে টেনে বার করে মারধর করা হয়। তার পর মহিলার উপর চড়াও হন তাঁরা। তাঁকেও টেনেহিঁচড়ে রাস্তায় নিয়ে আসা হয়। তার পর তাঁকে নগ্ন করে মারধর করেন মুকেশ এবং তাঁর সঙ্গীরা। গ্রামবাসীদের কয়েক জন হামলাকীরাদের বাধা দেওয়া চেষ্টা করেন। কিন্তু তাতেও বিশেষ কাজ না হওয়ায় পুলিশে খবর দেন তাঁরা। পুলিশ এসে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তাঁর অভিযোগের ভিত্তিতে মুকেশ এবং তাঁর তিন সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ।

মহিলা পুলিশকে বলেন, “মুকেশ প্রায় দিনই আমাকে মারধর করত। তাই ওর ঘর ছেড়ে স্বামীর কাছে চলে গিয়েছিলাম। এখানে এসে আমাদের উপর হামলা চালায় মুকেশ ও তাঁর তিন সঙ্গী।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh beaten woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE