Advertisement
১৮ মে ২০২৪
Fraud

হবু বরের কাছে প্রতারিত মহিলা! লক্ষাধিক টাকা হাতিয়ে গায়েব অভিযুক্ত

একটি ওয়েবসাইটে অভিযুক্ত যুবকের সঙ্গে আলাপ হয়েছিল ওই মহিলার। পরে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। ওই যুবকের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের করেছেন মহিলা।

অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ২২:৩৬
Share: Save:

হবু বরই কিনা টাকা হাতালেন! একটি ওয়েবসাইটে এক যুবকের সঙ্গে আলাপ হয়েছিল এক মহিলার। পরবর্তীকালে তাঁর সঙ্গে বিয়েও ঠিক হয়। ওই যুবকই তাঁর কাছ থেকে ৩ লক্ষ টাকা হাতিয়েছেন বলে পুলিশের দ্বারস্থ হয়েছেন মহিলা। উত্তরপ্রদেশের লখনউয়ের আলমবাগ এলাকার ঘটনা। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ২০২১ সালের অক্টোবর মাসে নন্দলাল যাদব নামে বারাণসীর এক যুবকের সঙ্গে একটি ওয়েবসাইটে আলাপ হয়েছিল অভিযোগকারিণীর। অল্প দিনের মধ্যেই তাঁরা একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হন। এক সময় মহিলাকে বিয়ের প্রস্তাবও দেন ওই যুবক। সেই প্রস্তাব গ্রহণ করে মহিলার পরিবার।

এর পর আরও নিবিড় হয় তাঁদের সম্পর্ক। একে অপরের প্রতি বিশ্বাস জন্মায়। মহিলার অভিযোগ, ওই যুবক জানান, তাঁর এক বন্ধুর খুব টাকার প্রয়োজন। সেই কারণে মহিলার কাছ থেকে টাকা চান তিনি। যুবকের কথা মতো তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রায় ৩ লক্ষ টাকা পাঠান মহিলা।

অভিযোগ, টাকা পাঠানোর পর থেকেই উধাও হয়ে যান ওই যুবক। ফোন করলেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি ওই মহিলা। এতে সন্দেহ হয় তাঁর। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

আলমবাগের স্টেশন হাউস অফিসার ব্রিজেশ যাদব জানিয়েছেন, এই ঘটনায় বিশ্বাসভঙ্গ, জালিয়াতির ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud national news Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE