Advertisement
১৬ মে ২০২৪
Crime

ধর্ষণের বদলা খুন! যুবককে কুপিয়ে হত্যা করলেন দিল্লির তরুণী

তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। নিজেই ওই যুবককে শাস্তি দিতে তাঁকে কুপিয়ে খুন করলেন তরুণী, এমনই অভিযোগ উঠেছে। তরুণী এবং তাঁর এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৫:২৬
Share: Save:

ধর্ষণের বদলা নিতে অভিযুক্ত যুবককে নিজে হাতে শেষ করলেন তরুণী। যুবককে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই তরুণী এবং তাঁর এক সহযোগীকে। ঘটনাটি উত্তর পূর্ব দিল্লির শাস্ত্রী পার্ক এলাকার। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত ১৬ জুন সকালে শাস্ত্রী পার্কে বেলা ফার্মের কাছে এক অজ্ঞাতপরিচয় যুবকের দেহ উদ্ধার করা হয়। ওই যুবকের পরনে জামা ছিল না। যুবকের পেট এবং ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। পরে ওই যুবকের পরিচয় জানতে পারে পুলিশ। নিহত ২০ বছরের ওই যুবকের নাম আবুজার। এই ঘটনার তদন্ত শুরু হয়। এলাকার প্রায় ২০টি সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তার পরই ওই তরুণী এবং তাঁর সহযোগীকে পাকড়াও করা হয়।

চলতি বছরের জানুয়ারি মাসে অসুস্থতার কারণে মৃত্যু হয় তরুণীর স্বামীর। আবুজার তরুণীর আত্মীয় হন। তরুণীর অভিযোগ, স্বামীর মৃত্যুর পর আবুজার তাঁকে বহু বার ধর্ষণ করেছেন। তারই বদলা নিতে আবুজারকে খুন করার ছক কষেন তরুণী, এমনটাই জানিয়েছে পুলিশ।

আবুজারকে খুন করতে এক বান্ধবীর সাহায্য নেন ওই তরুণী। পুলিশ আরও জানিয়েছে, তার পর যমুনা নদীর জলোচ্ছ্বাস দেখতে যাওয়ার নাম করে আবুজারকে বেলা ফার্মের কাছে নিয়ে যান তরুণী।

সেখানেই দু’জনে মিলে আবুজারকে কুপিয়ে খুনের পর দেহ বেলা ফার্মের পিছনের দেওয়ালে ফেলে দেন। খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE