Advertisement
২৯ মে ২০২৪
Maharashtra Crime

প্রেমিকের সঙ্গে পালাতে চান, ‘পথের কাঁটা’ সরাতে দুই সন্তানকে খুন করলেন মা!

মহারাষ্ট্রের রায়গড়ের এক মহিলার বিরুদ্ধে তাঁর দুই সন্তানকে খুন করার অভিযোগ উঠেছে। তোয়ালে দিয়ে দু’জনের মুখ চেপে শ্বাসরুদ্ধ করে তাদের খুন করা হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৮:৪৫
Share: Save:

প্রেমিকের সঙ্গে পালানোর পরিকল্পনা করেছিলেন মহিলা। কিন্তু ‘পথের কাঁটা’ হয়ে দাঁড়িয়েছিল দুই শিশু। তাই নিজের হাতেই নিজের সন্তানদের খুন করে ফেললেন মা। পুলিশকে বিভ্রান্ত করার জন্য একাধিক গল্পও ফাঁদলেন। অবশেষে তদন্তকারীদের জেরার মুখে দোষ স্বীকার করে নিয়েছেন তিনি। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ঘটনাটি মহারাষ্ট্রের রায়গড়ের। ধৃত মহিলার নাম শীতল পোলে। ২৫ বছর বয়সি ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, তিনি বিয়ের আগে থেকেই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। সম্প্রতি তাঁর সঙ্গে পালানোর পরিকল্পনাও করেছিলেন। কিন্তু সেই পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়িয়েছিল তাঁর দুই সন্তান— পাঁচ বছরের কন্যা এবং তিন বছরের পুত্র। সেই কারণেই তাদের খুন করেছেন।

গত ৩১ মার্চ শিশু দু’টিকে খুন করেন মহিলা। সে দিন তাঁর স্বামী বাজার থেকে ফিরে সন্তানদের অচৈতন্য অবস্থায় দেখতে পান। হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। গোটা বিষয়টিতে প্রথম থেকেই রহস্যের গন্ধ পায় পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তারা তদন্ত শুরু করে। শুরু হয় জিজ্ঞাসাবাদ। কিন্তু কোনও ভাবেই রহস্যের কিনারা করতে পারছিল না পুলিশ। মহিলা প্রথম থেকেই দাবি করে আসছিলেন, তাঁর স্বামী বাজারে যাওয়ার আগে থেকে দুই সন্তান ঘরে ঘুমোচ্ছিল। তিনি নিজেও ঘরের ভিতরে যাননি, অন্য কেউও ওই সময়ে বাড়িতে ঢোকেননি। শিশু দু’টির দেহের ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা যায়, শ্বাসরুদ্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে।

মহিলার ফোনের রেকর্ড ঘেঁটে এক যুবকের সঙ্গে তাঁর কথোপকথনের হদিস পায় পুলিশ। তাঁকে ডেকে পাঠানো হয়। এর পরেই খুনের কথা স্বীকার করে নেন ওই মহিলা। পুলিশকে তিনি জানান, তোয়ালে দিয়ে তিনি দুই সন্তানের মুখ চেপে ধরে তাদের খুন করেছেন। তাঁকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Crime Murder Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE