Advertisement
১৯ মে ২০২৪
Yamuna Expressway

যমুনা এক্সপ্রেসওয়েতে ট্যাক্সির মধ্যে তরুণীকে ‘গণধর্ষণ’, গ্রেফতার চালক-সহ তিন

বাড়ি ফেরার জন্য নয়ডা থেকে ফিরোজ়াবাদ পর্যন্ত একটি শেয়ার ট্যাক্সিতে ওঠেন তরুণী। আগরায় যমুনা এক্সপ্রেসওয়ের উপর তাঁকে চালক-সহ তিন জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ।

আগরায় তরুণীকে গণধর্ষণের অভিযোগ ট্যাক্সি চালক-সহ তিন জনের বিরুদ্ধে।

আগরায় তরুণীকে গণধর্ষণের অভিযোগ ট্যাক্সি চালক-সহ তিন জনের বিরুদ্ধে। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১০:১০
Share: Save:

বাড়ি ফেরার জন্য উত্তরপ্রদেশের নয়ডা থেকে একটি শেয়ার ট্যাক্সি ধরেছিলেন বছর ২৩-এর তরুণী। গন্তব্য ছিল ফিরোজ়াবাদ। পথে আগরার যমুনা এক্সপ্রেসওয়ের উপর তরুণীকে গণধর্ষণের অভিযোগ ট্যাক্সির চালক এবং দুই সওয়ারির বিরুদ্ধে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাত। ঘড়ির কাঁটায় সাড়ে ৮টা। নয়ডা থেকে ফিরোজ়াবাদে ফেরার জন্য একটি শেয়ার ট্যাক্সিতে ওঠেন ২৩ বছরের এক তরুণী। গাড়িতে চালক এবং তরুণী ছাড়াও ছিলেন আরও দুই সওয়ারি। গাড়ি যখন আগরার যমুনা এক্সপ্রেসওয়ের উপর তখনই গাড়ি থামিয়ে তিন জন মিলে তরুণীকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। তার পর তরুণীকে মাঝ পথেই নামিয়ে দিয়ে পালিয়ে যান সবাই। কোনও রকমে নিকটবর্তী থানায় পৌঁছে অভিযোগ নথিভুক্ত করেন ওই নির্যাতিতা। পুলিশ সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করে। গ্রেফতার করা হয় চালক-সহ তিন জনকেই।

আগরা পুলিশের কমিশনার প্রীতিন্দ্র সিংহ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘‘ওই তরুণী মঙ্গলবার রাত সাড়ে ৮টায় নয়ডার সেক্টর ৩৭ থেকে একটি শেয়ার ট্যাক্সিতে ওঠেন। ট্যাক্সিটি নয়ডা থেকে ফিরোজ়াবাদ যাচ্ছিল। তরুণী দাবি করেছেন, যমুনা এক্সপ্রেসওয়ের উপর গাড়ির তিন জন মিলে তাঁকে গণধর্ষণ করেন এবং তার পর এতমাদপুরে তাঁকে নামিয়ে দিয়ে পালিয়ে যান। সেখান থেকে একটি অটো নিয়ে তরুণী ফিরোজ়াবাদে আসেন এবং পুলিশে অভিযোগ করেন।’’

পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ট্যাক্সিটিকে চিহ্নিত করে। গ্রেফতার করা হয় ট্যাক্সির চালক-সহ তিন জনকেই। গণধর্ষণের মামলা রুজু করে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yamuna Expressway Woman Raped agra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE