Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rape

আইসিইউ-র রোগিণীকে ধর্ষণ! ধৃত অভিযুক্ত হাসপাতালকর্মী, তদন্তের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

পুলিশ সূত্রে খবর, কোঝিকোড় মেডিক্যাল কলেজে ১৮ মার্চ অস্ত্রোপচারের পর আইসিইউ-তে রাখা হয়েছিল ওই এক মহিলা রোগীকে। সেখানে প্রায় বেহুঁশ অবস্থায় পড়ে ছিলেন তিনি।

Representational picture of rape

হাসপাতালের এক পঞ্চাশোর্ধ কর্মী মহিলা রোগীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোঝিকোড় শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৯:২৮
Share: Save:

অস্ত্রোপচারের পর আইসিইউ-তে চিকিৎসা চলছিল এক রোগিণীর। অভিযোগ, সেখানে ওই রোগিণীকে ধর্ষণ করেছেন হাসপাতালের এক কর্মী। অভিযুক্তকে গ্রেফতার করা হলেও এই অভিযোগের তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে কেরলের স্বাস্থ্য দফতর।

পুলিশ সূত্রে খবর, কোঝিকোড় মেডিক্যাল কলেজে ১৮ মার্চ অস্ত্রোপচারের পর আইসিইউ-তে রাখা হয়েছিল ওই এক মহিলা রোগীকে। সেখানে প্রায় বেহুঁশ অবস্থায় পড়ে ছিলেন তিনি। অভিযোগ, হাসপাতালের এক পঞ্চাশোর্ধ কর্মী সেখানে ঢুকে ওই মহিলাকে ধর্ষণ করেন। তার জেরে পুরোপুরি জ্ঞান হারান ওই মহিলা। তাঁর দাবি, সংজ্ঞা ফিরলে স্বামীকে ঘটনার কথা খুলে বলেন। এর পর ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়।

অবিলম্বে এই অভিযোগের তদন্ত করা হবে বলে জানিয়েছেন কেরলের স্বাস্থ্যমন্ত্রী বীণা জর্জ। গোটা বিষয়টি খতিয়ে দেখে একটি রিপোর্ট জমা দেওয়ার জন্য স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা নির্দেশ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape karala Kozhikode Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE