Advertisement
০৪ মে ২০২৪
River

পরীক্ষা দিতেই হবে, জীবনের ঝুঁকি নিয়ে ফুলেফেঁপে ওঠা নদী সাঁতরে পরীক্ষাকেন্দ্রে গেলেন তরুণী!

মারিভালাসা গ্রামের বাসিন্দা তড্ডি কলাবতী। বিশাখাপত্তনমে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। দিন তিনেক আগেই ছুটি নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন। শনিবার তাঁর একটি পরীক্ষা ছিল।

বোনকে নদী পার করে দিচ্ছেন দুই দাদা।

বোনকে নদী পার করে দিচ্ছেন দুই দাদা।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১১:৫৪
Share: Save:

দু’দিনের ছুটিতে গ্রামের বাড়িতে এসেছিলেন তরুণী। হঠাৎই জানতে পারেন, তাঁর পরীক্ষার দিন ঘোষণা হয়েছে। অতএব তড়িঘড়ি পরীক্ষাকেন্দ্রে পৌঁছনো প্রয়োজন ছিল। কিন্তু দু’দিন ধরে টানা বৃষ্টির ফলে গ্রাম প্লাবিত। শহরের সঙ্গে যোগাযোগও বিচ্ছিন্ন। কিন্তু পরীক্ষা যে তাঁকে দিতে যেতেই হবে!

বোনের পরীক্ষার কথা দুই দাদার কানে গিয়েছিল। কিন্তু বোনকে যে শহরে পৌঁছে দিয়ে আসবেন সে উপায়ও ছিল না। শেষমেশ বোনকে সঙ্গে নিয়ে ফুলেফেঁপে ওঠা খরস্রোতা নদী সাঁতরে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন তাঁরা। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের ভিজিয়ানাগ্রাম জেলার।

মারিভালাসা গ্রামের বাসিন্দা তড্ডি কলাবতী। বিশাখাপত্তনমে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। দিন তিনেক আগেই ছুটি নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন। শনিবার তাঁর একটি পরীক্ষা ছিল। তাই শুক্রবারই বিশাখাপত্তনমের উদ্দেশে রওনা হওয়ার প্রস্তুতি নেন। কিন্তু প্রবল বৃষ্টির জেরে গ্রামলাগোয়া চম্পাবতী নদী প্লাবিত হয়ে গ্রামে জল ঢুকে পড়ে। আর তার জেরে গ্রামের সঙ্গে শহরে যাওয়ার যোগাযোগের পথ বন্ধ হয়ে যায়। বোনের পরীক্ষার কথা শুনে তাঁর দুই দাদা কলাবতীকে সঙ্গে নিয়ে নদী সাঁতরে শহরে পৌঁছনোর ব্যবস্থা করে দেন। কলাবতীকে নদী সাঁতরে নিয়ে যাওয়ার সেই দৃশ্য ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

River Vizag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE