Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Viral

ছাগল, মোষ নিয়ে থানায় গেলেন তরুণী, শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ জানালেন পুলিশের কাছে

বিয়েতে পণ হিসাবে ছাগল ও মোষ দিয়েছিল তরুণীর বাপেরবাড়ি। সেই ছাগল ও মোষ নিয়েই শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ জানাতে থানায় গেলেন তরুণী।

তরুণীর কাণ্ড দেখে হতবাক হয়ে গেলেন পুলিশকর্মীরা।

তরুণীর কাণ্ড দেখে হতবাক হয়ে গেলেন পুলিশকর্মীরা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৮:৫২
Share: Save:

বাপেরবাড়ি থেকে বিয়েতে পণ হিসাবে এক তরুণীকে মোষ ও ছাগল দেওয়া হয়েছিল। বিয়ের পর সংসার করতে গিয়ে সেই মোষ ও ছাগলকে নিয়েই বিড়ম্বনায় পড়তে হল তরুণীকে। শেষে বাধ্য হয়ে মোষ ও ছাগলকে নিয়েই থানায় ছুটলেন তরুণী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।

শুক্রবার আউরাইয়া এলাকার কোতয়ালি থানায় মোষ ও ছাগল নিয়ে যান তরুণী। যা দেখে হতবাক হয়ে যান পুলিশকর্মীরা। ওই তরুণীর নাম সুনীতা।

পুলিশের কাছে ওই তরুণী অভিযোগ করেন যে, তাঁর দুই ননদ মোটেই ছাগল ও মোষকে পছন্দ করেন না। ওই দুই পশুকে তাঁর বাপের বাড়িতে ফেরত পাঠানোর জন্য তরুণীকে চাপ দিতে থাকেন তাঁর ননদরা। তাঁর স্বামী মদ্যপ। প্রায়শই তাঁকে স্বামী মারধর করেন বলে অভিযোগ করেছেন তরুণী।

শুক্রবার বাড়িতে নতুন করে অশান্তি হয়। ওই তরুণী এবং ছাগল ও মোষটিকে বাড়ির বাইরে বার করে দেওয়া হয় বলে অভিযোগ। তার পরই দুটি পশুকে নিয়ে থানায় যান তরুণী। সার্কল অফিসার প্রদীপ কুমার জানিয়েছেন যে, তরুণীর স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যগের থানায় ডেকে পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE