Advertisement
২০ মে ২০২৪
Crime

বাগ্‌দান ভেঙে যাওয়ায় গুরুগ্রামে তরুণীকে কুপিয়ে খুন, গ্রেফতার অভিযুক্ত যুবক

তরুণীর সঙ্গে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাঁদের বাগ্‌দান ভেঙে যায়। তাঁরা দু’জনেই উত্তরপ্রদেশের বাসিন্দা।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৭:০৫
Share: Save:

কথা ছিল এক সঙ্গে জীবন কাটানোর। সেই মতো সিদ্ধান্তও নিয়েছিলেন যুগল। কিন্তু শেষ মুহূর্তে ভেঙে গেল বাগ্‌দান। আর তার জেরেই ১৯ বছরের এক তরুণীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ২৩ বছরের যুবকের বিরুদ্ধে। সোমবার সকালে এই ঘটনাটি ঘটেছে গুরুগ্রামে।

তরুণীকে কোপানোর মুহূর্ত ধরা পড়েছে সিসি ক্যামেরায়। ওই ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, তরুণীর দিকে হেঁটে যান যুবক। তার পর তাঁদের মধ্যে কথা হয়। এর পরই তরুণীকে কোপান যুবক। সেই সময় অন্য মহিলারা ওই তরুণীকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন তাঁরা। হামলা দেখে আশপাশের লোকেরা পালাতে শুরু করেন। কোপানোর জেরে একটা সময় মাটিতে লুটিয়ে পড়েন ওই তরুণী। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই যুবক এবং তরুণী— দু’জনেই উত্তরপ্রদেশের বদায়ুঁর বাসিন্দা। তরুণী গৃহপরিচারিকার কাজ করেন। চার মাস আগে তাঁরা সম্পর্কে জড়ান। বাগ্‌দান সারার সিদ্ধান্ত নেন তাঁরা। কিন্তু, বাগ্‌দান ভেঙে যায়। তার জেরেই হতাশ হয়ে পড়েন ওই যুবক। রাগের বশেই এই হামলা বলে প্রাথমিক ভাবে মনে করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE