Advertisement
১৪ জুলাই ২০২৪
Woman swallows Drug

পুলিশকে দেখে তরুণী গিলে ফেললেন মাদকের প্যাকেট! এন্ডোস্কোপি করে বার করা হল হেরোইন

গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে নেমে পুলিশ একটি গাড়ি আটক করে। সেই গাড়ির সওয়ারি এক তরুণী পুলিশকে দেখে মাদকের প্যাকেট জল দিয়ে গিলে ফেলেন। পরে হাসপাতালে তা বার করা হয়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শিমলা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৮:১৭
Share: Save:

পুলিশ তাড়া করছে দেখে মাদকের আস্ত প্যাকেটাই গিলে ফেললেন এক তরুণী। পরে হাসপাতালে এন্ডোস্কোপি করে বার করা হল সেই মাদক। ঘটনাটি ঘটেছে শিমলায়। তরুণী মাদক পাচারকারীর কীর্তিতে হতবাক পুলিশও।

বুধবার শিমলা পুলিশ গোপন সূত্রে খবর পায়, সাঞ্জাউলির কাছে সিমেটেরি টানেল দিয়ে মাদক পাচারকারীরা যাবেন। খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। আটক করা হয় গাড়িটিকে। তাতে বেশ কয়েক জন কমবয়সি তরুণ এবং তরুণী ছিলেন। পুলিশকে দেখেই গাড়ির এক সওয়ারি ২৬ বছরের শাহিন সুলতান পকেট থেকে একটি ছোট প্লাস্টিকের প্যাকেট বার করে জল দিয়ে তা গিলে ফেলেন। পুলিশ জানায়, ওই প্যাকেটে ভরা ছিল চিট্টা (ভেজাল হেরোইনের চলতি নাম)। এর পরেই শাহিনকে নিয়ে যাওয়া হয় ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে এন্ডোস্কপি করানোর পর বেরোয় ৭.৬০ গ্রাম ওজনের একটি প্লাস্টিকের প্যাকেট। তাতে ভরা চিট্টা।

পুলিশ ওই গাড়ির আরোহী শাহিনের পাশাপাশি, ২০ বছরের মুকুল শর্মা, ২৭ বছরের হ্যাপি চান্ডেল, ২৪ বছরের সৌরভ পানওয়ার, ২২ বছরের হর্ষকে গ্রেফতার করেছে। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

শিমলার পুলিশ সুপার সঞ্জীবকুমার গান্ধী বলেন, ‘‘এটা সত্যিই আশ্চর্যজনক ব্যাপার। যেখানে অভিযুক্ত প্যাকেটসুদ্ধু মাদক গিলে ফেলছেন। তার পর ডাক্তাররা এন্ডোস্কোপি করে তা বার করছেন!’’ তিনি জানিয়েছেন, গত ছ’মাসে ১৫ জন মহিলা-সহ ৫০২ জনকে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। কিন্তু এমন ঘটনার কথা মনে করতে পারছেন না পুলিশকর্তারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drugs arrest Shimla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE