Advertisement
০২ মে ২০২৪
Assault

জল নষ্টে বাধা! মহিলাকে ক্রিকেট ব্যাট দিয়ে মারধর প্রতিবেশীদের

একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আহত মহিলার নাম ভানুপ্রিয়া। অভিযোগ, ২৫ অক্টোবর তাঁকে ঘুষি, লাথি-সহ ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করেন ১০ জন।

image of water

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ২০:৪০
Share: Save:

রাস্তায় বসানো কল থেকে জল নেওয়ার সময় তা নষ্ট করতে বারণ করেছিলেন। এ জন্য এক মহিলাকে মারধর করলেন প্রতিবেশীরা। এতে গুরুতর আহত হলেন ৩০ বছরের মহিলা। বেঙ্গালুরুর শ্রীরামপুরার ঘটনা।

একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আহত মহিলার নাম ভানুপ্রিয়া। অভিযোগ, ২৫ অক্টোবর তাঁকে ঘুষি, লাথি-সহ ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করেন ১০ জন। আহত হয়ে চিকিৎসা চলছিল তাঁর। ঘটনার তিন দিন পর তিনি থানায় অভিযোগ করেন।

পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, ২৫ অক্টোবর বিকেল সাড়ে ৪টে নাগাদ ভানুপ্রিয়া লক্ষ করেন, কয়েক জন প্রতিবেশী রাস্তার কল থেকে জল নেওয়ার সময় অপচয় করে চলেছেন। তিনি বাধা দিলে তাঁরা জানান, তিনি এ সব বলার কে? পথচারীরা হস্তক্ষেপ করলেও বিষয়টি মেটেনি। এর পর বাড়ি ফিরে যান ভানুপ্রিয়া। ঘরে একাই ছিলেন। রাত সাড়ে ৯টা নাগাদ তাঁর বাড়িতে চড়াও হন ১০ জন মহিলা এবং পুরুষ। অভিযোগ, তাঁরা মারধর করেন ভানুপ্রিয়াকে। ক্রিকেট ব্যাট দিয়েও মারধর করা হয় বলে জানিয়েছে পুলিশ। তারা জানিয়েছে, এই ঘটনায় মামলা দায়ের হয়েছে। কয়েক জনকে আটক করাও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault water
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE