Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

ফ্ল্যাটের আলমারি খুলতেই উদ্ধার যুবতীর দেহ, লিভ-ইন সঙ্গীর বিরুদ্ধে খুনের অভিযোগ দিল্লিতে

যুবতীর বাবা পুলিশকে জানিয়েছেন, তাঁর কন্যা দ্বারকার এই ফ্ল্যাটে বিপলের সঙ্গে থাকতেন। মাস দেড়েক আগে ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৪:৫৮
Share: Save:

একটি ফ্ল্যাটে আলমারির ভিতর থেকে এক যুবতীর দেহ উদ্ধারে হুলস্থুল পড়ে গিয়েছে দিল্লির দ্বারকায়। গত তিন দিন ধরে যুবতীকে ফোন করে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর বাবা-মা। তাঁরা পুলিশের কাছে একটি নিখোঁজ ডায়েরিও করেন।

দক্ষিণ-পূর্ব দিল্লির দ্বারকায় এক ব্যক্তির সঙ্গে থাকতেন ওই যুবতী। পুলিশের কাছে দ্বারকার ওই ঠিকানার কথাও জানান তাঁর বাবা-মা। তার পর বুধবার রাতে দ্বারকার ওই ফ্ল্যাটে অভিযানে যায় পুলিশের একটি দল। ফ্ল্যাটটি বন্ধ ছিল। তালা ভেঙে ফ্ল্যাটের ভিতরে ঢোকে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, ঘরে ভিতরে সব ঠিকঠাকই ছিল। তল্লাশি চালানোর সময় হঠাৎই এক তদন্তকারীর নজর যায় ঘরের ভিতরে রাখা একটি আলমারিতে।

আলমারি খুলে তল্লাশি চালাতে গিয়েই স্তম্ভিত হয়ে যান তদন্তকারীরা। আলমারির ভিতরে ঠেসে ঢোকানো ছিল যুবতীর দেহ। তার উপর জামাকাপড় এলোমেলো করে রাখা ছিল। যুবতীর দেহ উদ্ধার হতেই হুলস্থুল পড়ে যায়। তাঁর বাবা লিভ-ইন সঙ্গী বিপল টেলরের বিরুদ্ধে কন্যাকে খুনের অভিযোগ তুলেছেন। গুজরাতের সুরাতের বাসিন্দা বিপল। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

যুবতীর বাবা পুলিশকে জানিয়েছেন, তাঁর কন্যা দ্বারকার এই ফ্ল্যাটে বিপলের সঙ্গে থাকতেন। মাস দেড়েক আগে ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন। তিনি আরও জানিয়েছেন, বেশ কিছু দিন আগে তাঁকে ফোন করেছিলেন কন্যা। তখন জানিয়েছিলেন যে, বিপল তাঁকে মারধর করছেন, তাঁর উপর অত্যাচার চালাচ্ছেন। শুধু তাই-ই নয়, আশঙ্কাও প্রকাশ করেছিলেন যে, তাঁকে খুন করতে পারেন বিপল।

পুলিশ জানিয়েছে, যুবতীর বাবার অভিযোগের ভিত্তিতে যুবতীর লিভ-ইন সঙ্গীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। বছর দুয়েক আগে ২০২২ সালের ১৮ এপ্রিল দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকরের খুনের ঘটনা গোটা দেশে তোলপাড় ফেলে দিয়েছিল। তাঁকে খুনের অভিযোগ ওঠে লিভ-ইন সঙ্গী আফতাব পুনাওয়ালার বিরুদ্ধে। শুধু খুনই নয়, অভিযোগ, শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করেছিলেন আফতাব। সেই মামলা এখনও চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi Live-In Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE