Advertisement
১০ মে ২০২৪
Yogi Adityanath

ক্যামেরার সামনেই খারাপ কথা যোগীর

নানা কথা বলতে বলতে হঠাৎই কারও যাতায়াতে যোগী বিরক্ত হন। তাঁর চোখমুখ ক্রুর হয়ে ওঠে।

—ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ০৬:২৮
Share: Save:

তিনি গোরক্ষনাথ মন্দিরের মঠাধীশ, আবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীও। সেই যোগী আদিত্যনাথের একটি ভিডিয়ো সোমবার ভাইরাল হল, দিনের শেষে যা ভুয়ো বলে দাবি করেও বিতর্ক চাপা দিতে পারছেন না তাঁর পার্শ্বচরেরা।

রবিবারও আদিত্যনাথ পশ্চিমবঙ্গের নানা জায়গায় বিজেপির হয়ে প্রচার সভা করে সংস্কৃতি নিয়ে নানা গালভরা কথা বলেছেন। যদিও সেই সব সভায় খুব যে লোক হয়েছে তা নয়। সেই তিনি সোমবার কোভিডের টিকা নেওয়ার পরে একটি সংবাদ সংস্থার ক্যামেরার সামনে প্রতিক্রিয়া জানাচ্ছিলেন। তাতে নানা কথা বলতে বলতে হঠাৎই কারও যাতায়াতে যোগী বিরক্ত হন। তাঁর চোখমুখ ক্রুর হয়ে ওঠে। তার পরে ক্যামেরা চালু থাকা অবস্থাতেই তাঁর উদ্দেশে খাস দেশোয়ালি ভাষায় একটি চোস্ত গালি দেন। ভিডিয়োটি সেখানেই শেষ করে দেওয়া হলেও ঘটনা শেষ হয় না। কোনও কোনও চ্যানেল টিকা নেওয়ার পরে মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া লাইভ সম্প্রচার করছিল। অনেক দর্শক বিষয়টি দেখে চমকে যান। এর পরে ভিডিয়োটি দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। নেটিজেনদের বাঁকা কথার ফুলঝুরির মধ্যে বিরোধী নেতা অখিলেশ যাদব টুইট করেন, ‘সাংবাদিকের উদ্দেশে মান্যবরের প্রবচন অবশ্যই শুনুন, তবে কানে হেডফোন লাগিয়ে এবং ছোটদের দূরে রেখে।’

বিজেপির পক্ষে বলার চেষ্টা হয়, ভিডিয়োটি কারচুপি করে তৈরি করা। সন্ধ্যায় একটি অজ্ঞাতকূলশীল পোর্টালের একটি খবরের ছবি দেখিয়ে মুখ্যমন্ত্রীর মিডিয়া অ্যাডভাইসার শলভমণি ত্রিপাঠী দাবি করেন, কেউ বা কারা কারচুপির ভিডিয়ো বানিয়ে ছেড়েছে। মুখ্যমন্ত্রী তাদের ধরতে তদন্তের নির্দেশ দিয়েছেন। কিন্তু যে সংবাদ সংস্থাকে যোগী সাক্ষাৎকারটি দিচ্ছিলেন, তার টুইটে লাইভ ভিডিয়োর ফুটেজটি রয়েই যায় গোটা দিন। রাতে তারা সেটি সরিয়ে নতুন তোলা ভিডিয়ো আপলোড করে টুইটে। এর ফলে কারচুপির তত্ত্ব খুব একটা দাগ কাটেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Adityanath Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE