Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

এবার যন্ত্রের সামনে ওঠবস করলেই মিলবে ফ্রি টিকিট!

১৮০ সেকেন্ডে ৩০ বার ওঠবস করতে হবে তাহলেই পেয়ে যাবেন ফ্রি প্ল্যাটফর্ম টিকিট। ভিডিয়োতে দেখা যাচ্ছে যন্ত্রের সামনে এক ব্যক্তি ওঠবস করছেন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২১ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৪০
বিনামূল্যে টিকিট পেতে ওঠবস। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিনামূল্যে টিকিট পেতে ওঠবস। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিনামূল্যে কিছু পেলে কার না ভাল লাগে। রেল স্টেশনে গিয়ে যদি দেখেন বিনামূল্যে টিকিট পাওয়ার সুযোগ রয়েছে, তবে কেমন লাগবে? এমনই ব্যবস্থা করা হয়েছে দিল্লির আনন্দবিহার রেল স্টেশনে। তবে টাকা দিতে না হলেও বদলে অন্য কিছু দিতে হবে, তবে তাতেও আপনার উপকারই হবে।

রেলমন্ত্রক এবং রেলমন্ত্রী পীযূষ গয়ালের টুইটার হ্যান্ডলে এদিন একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে বলা হয়েছে, একটি নির্দিষ্ট মেশিনের সামনে ওঠবস করলে আপনি পেয়ে যাবেন বিনামূল্যে একটি প্ল্যাটফর্ম টিকিট।

একটি ২৫ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট করে জানানো হয়েছে একটি শর্তও রয়েছে। বলা হয়েছে ১৮০ সেকেন্ডে ৩০ বার ওঠবস করতে হবে তাহলেই পেয়ে যাবেন ফ্রি প্ল্যাটফর্ম টিকিট। ভিডিয়োতে দেখা যাচ্ছে যন্ত্রের সামনে এক ব্যক্তি ওঠবস করছেন। আর পাশে দাঁড়িয়ে কয়েকজন দেখছেন। মেশিনটি সম্প্রতি উদ্বোধন করা হয়েছে। এখনও তার গায়ে ফুলের মালা রয়েছে।

Advertisement

আরও পড়ুন: শিবরাত্রি উপলক্ষে সমুদ্র তটে তৈরি হল সারি সারি শিবমূর্তি

দু’টি হ্যান্ডলেই ভিডিয়োটি কয়েক হাজার বার করে দেখেছেন নেটাগরিকরা। রেলমন্ত্রীর হ্যান্ডলে ভিডিয়োটি চার ঘণ্টায় প্রায় দেড় লাখ বার দেখা হয়েছে। আর মন্ত্রকের টুইটার হ্যান্ডলে দু’ ঘণ্টায় দেখা হয়েছে প্রায় ১২ হাজার বার। গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘ফিট ইন্ডিয়া মুভমেন্টে’-র সূচনা করেন। সে কথাও উল্লেখ করা হয়েছে টুইটে।

আরও পড়ুন: '৩১ সেকেন্ডে' মাটিতে মিশে যাচ্ছে প্রাণীর দেহ, ভিডিয়ো দেখলে বদলে যেতে পারে জীবনদর্শন!

দেখুন সেই পোস্ট:



আরও পড়ুন

Advertisement