• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শেষ কেমোর পর ফিরে এলেন কিশোরী, সামাজিক দূরত্ব রেখেই বন্ধুদের উষ্ণ অভ্যর্থনা

Corona Welcome
রাস্তায় দাঁড়িয়ে কোকো-কে স্বাগত জানাচ্ছেন প্রিয়জনরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

করানোর সঙ্গে লড়াইয়ের পাশাপাশি মানুষ জীবনের অন্য লড়াইও চালিয়ে যাচ্ছেন। যেমন এই কিশোরী, সম্প্রতি যে শেষ কেমোথেরাপির পর বাড়ি ফিরলেন, আর এমন একটা মুহূর্তে কাছের মানুষরা দূরে থাকবেন, হয় কী করে! করোনা থাবা থেকে নিজেদের বাঁচাতে নিয়ম মেনেই কিশোরীকে উষ্ণ অভ্যর্থনা জানালেন।

মার্কিন অভিনেতা জন বার্ক ক্র্যাসিনস্কি ২৬ মার্চ একটি টুইট করেন। সেখানে তিনি নেটাগরিকদের উদ্দেশে বলেন, এমন কিছু পোস্ট করুন, যা মন ভাল করে দিতে পারে। সেই সঙ্গে তিনি #সামগুডনিউজ জুড়ে দেন।

আসলে চার দিকে আতঙ্ক, হতাশার মাঝে এমন কিছু ছবি, ভিডিয়ো বা ঘটনা মন ভাল করে দেওয়ার পাশাপাশি আশার আলো যাতে বাঁচিয়ে রাখে, লড়াইয়ের শক্তি যোগায় মনুষকে,  সেগুলিই ছড়িয়ে দিতে চেয়েছেন জন।

জনের এই টুইটে এক মহিলা একটি ভিডিয়ো পোস্ট করেছেন। পোস্টে তিনি জানিয়েছেন, তাঁর মেয়ে কোকো ২৫ মার্চ শেষ কেমো নিয়ে বাড়ি ফেরে। আর তাঁকে স্বাগত জানাতে, রাস্তার দুই ধারে উপস্থিত ছিলেন তাঁদের বন্ধু-বান্ধব, আত্মীয়, পরিজনরা। প্রায় সবাই নিজেদের গাড়িকে রিবন, বেলুন, পোস্টার দিয়ে সুন্দর করে সাজিয়েছিলেন কোকোর জন্য। ক্যানসারের মতো মারণ রোগের বিরুদ্ধে লড়াই জেতার জন্য কোকোকে অভিনন্দন জানাচ্ছিলেন।

আরও পড়ুন: করোনাভাইরাস হেলমেট পরে রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছেন এই পুলিশ কর্মী

ভিডিয়োটি কোকোর গাড়ি ভিতর থেকে রেকর্ড করা হয়েছে। তাতে দেখা রাস্তার দুই ধারে সারি সারি লোক দাঁড়িয়ে থাকলেও তাঁরা একটা দূরত্ব বজায় রেখেছেন। কোকো যত সেই রাস্তা ধরে বাড়ির দিকে এগিয়েছেন, বিস্ময়ে, আনন্দে ভরে গিয়েছে তাঁর মন। আর রাস্তার দুই ধারে শুভানুধ্যায়ীরা হাততালি, সিটি দিয়ে কোকোকে স্বাগত জানাচ্ছিলেন। আর কোকো তাঁদের উদ্দেশে ক্রমাগত হাত নাড়তে থাকেন।

আরও পড়ুন: করোনার জেরে শুধু নিত্যপ্রয়োজনীয় জিনিসই নয়, গাঁজার চাহিদাও তুঙ্গে

দেখুন সেই ভিডিয়ো:

বাড়িতে ফেরার পরেও গান, পোস্টার সহযোগে কোকোকে ফের একবার স্বাগত জানানো হয়। সেই ভিডিয়োটিও পোস্ট করেছেন কোকোর মা।

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন