• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাড়ি থেকে রিপোর্টিংয়ের বিড়ম্বনা, খালি গায়ে ক্যামেরায় চলে এলেন মহিলা সংবাদিকের বাবা

Reporter
বাড়ি থেকে কাজ করার ঝক্কি। ছবি: টুইটার থেকে নেওয়া।

বাড়িতে থেকে অফিসের কাজ করার মজাই আলাদা, অনেকেই এমনটা ভাবেন। কিন্তু বাস্তবটা কেমন তা যাঁরা করেন তাঁরাই জানেন। যাঁরা বাড়ি থেকে কাজ করাকে স্বপ্ন ভাবেন তাঁদের জন্য রইল এই ভিডিয়ো। এক মহিলা সাংবাদিক বাড়ি থেকে রিপোর্টিং করার সময় কী পরিস্থিতি তৈরি হল দেখুন।

আমেরিকার সানকোস্ট নিউজ নেটওয়ার্কের সাংবাদিক জেসিকা ল্যাং ফ্লোরিডার বাড়ি থেকে রিপোর্টিং করছিলেন। যেখানে তিনি ক্যামেরা সেট করেছিলেন, সেটি সম্ভবত ডাইনিং স্পেস। হঠাৎই তাঁর ক্যামেরার ফ্রেমে চলে আসেন জেসিকার বাবা। শুধু চলে আসাই নয়, সেই সময় তিনি একটি টি-শার্ট পরতে পরতে সেই ঘরে ঢুকছিলেন। পুরো টি-শার্ট মাথা গলিয়ে নীচ পর্যন্ত নেমে আসার আগেই তিনি ঘরে ঢুকে পড়েন। ফলে তাঁর শরীরের পুরোটা টি-শার্টে ঢাকা পড়ার আগেই তিনি ক্যামেরায় ধরা পড়ে যান। যা দেখে স্বভাবতই অস্বস্তিতে পড়ে যান জেসিকা। তিনি সঙ্গে সঙ্গে রিপোর্টিং ছেড়ে বাবাকে বকাবকি শুরু করেন।

জেসিকা নিজেই এই ভিডিয়ো শেয়ার করেছেন তাঁর টুইটার হ্যান্ডলে। ভিডিয়োটি পোস্ট হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। মাত্র পাঁচ সেকেন্ডের ভিডিয়োটি ২৯ মার্চ পোস্ট করেছেন জেসিকা। এখনই সেটি প্রায় সাত লাখ ২০ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে একের পর এক মজার সব কমেন্ট পড়ছে পোস্টে।

আরও পড়ুন: টাকা নয়, এটিএম থেকে হ্যান্ড স্যানিটাইজার ‘চুরি’, ভিডিয়ো শেয়ার পাক সাংবাদিকের

আরও পড়ুন: ভাইরাস দূর করতে ফুলকপি, বাঁধাকপি সাবান জলে, ভাইরাল ছবি

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন