• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রতিবেশীদের কৃতজ্ঞতা প্রকাশ, চোখের জল বাঁধ মানল না স্বাস্থ্য কর্মীর

Health Worker UK
প্রতিবেশীদের কৃতজ্ঞতা প্রকাশ স্বাস্থ্য কর্মীর প্রতি। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

মানবসভ্যতার ভবিষ্যৎ এখন চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মীদের হাতে। নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে তাঁরা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন। এর জন্য অনেক ক্ষেত্রে তাঁদের যেমন সামাজিক সমস্যার মুখে পড়তে হচ্ছে, আবার বেশির ভাগ ক্ষেত্রেই মানুষ তাঁদের কাছে কৃতজ্ঞতা প্রকাশও করছেন। যেমন ব্রিটেনের এই অ্যাম্বুল্যান্স কর্মীর ক্ষেত্রে হল। কাজে যাওয়ার সময় গোটা পাড়া হাততালি দিয়ে তাঁর প্রতি কৃতজ্ঞতা জানালেন।

বছর বাইশের টায়লা পোর্টার বেসিংস্টোক অ্যান্ড নর্থ হ্যাম্পশায়ার হাসপাতালে অ্যাম্বুল্যান্স কর্মী হিসেবে কাজ করেন। বৃহস্পতিবার তিনি যখন হাসপাতালের যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন, দেখেন তাঁর প্রতিবেশীরাকে দাঁড়িয়ে হাততালি দিয়ে অভিবাদন জানাচ্ছেন।

এই ঘটনা টায়লার পরিবারের এক সদস্য মোবাইলে ক্যামেরাবন্দি করেন। পরে সেটি ইউটিউবে আপলোডও করা হয়। ভিডিয়োটির পোস্টে লেখা হয়, ‘টায়লার সঙ্গে তাঁর বাবা, মা এবং বোনও বেরিয়ে আসেন। প্রতিবেশীদের এমন কৃতজ্ঞতা প্রকাশে তাঁরাও আপ্লুত হয়ে যান’। এমনকি এক সময় টায়লাকে হাত দিয়ে মুখ ঢাকতে দেখা যায়, চোখের জল মুছে নেন দুই হাতে।

আরও পড়ুন: সত্যিই অবিশ্বাস্য ছবি! আপ্লুত রাজ্যের মুখ্যমন্ত্রীও

দেখুন সেই ভিডিয়ো:

ইউটিউবে ২৭ মার্চ পোস্ট হয়েছে ভিডিয়োটি। এখনও পর্যন্ত সেটি ৬৫ হাজারের বেশি বার দেখা হয়েছে।

আরও পড়ুন: করোনাভাইরাসের জের, গ্রামের নাম শুনেই আর কেউ তাঁদের সঙ্গে মিশতে চাইছেন না

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন