• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইনস্টাগ্রামে ফলোয়ার হারানোর ভয়ে প্রেমিকের সঙ্গে ব্রেকআপ করলেন জনপ্রিয় মডেল!

Lover Break up
ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের জন্য প্রেমিক-প্রেমিকার বিচ্ছেদ। অলঙ্করণে তিয়াসা দাস।

প্রেমিকের শুধু একটাই দাবি ছিল, তাঁর সঙ্গে তোলা একটি ছবি প্রেমিকার ইনস্টাগ্রামে পোস্ট করতে হবে। কিন্তু এই দাবি শুনেই বেঁকে বসলেন প্রেমিকা। প্রেমিকের সঙ্গে ব্রেকআপই করে ফেললেন। কেন সম্পর্ক ভাঙলেন সেই ব্যাখ্যাও দিয়েছেন ওই যুবতী।

ওই যুবতী একজন ইনস্টাগ্রাম মডেল।ছবি-ভিডিয়ো শেয়ারের এই জনপ্রিয় মাধ্যমে তাঁর ফলোয়ার সংখ্যা সাড়ে ৪ লক্ষেরও বেশি। ২২ বছরের ওই মডেল তাঁর রেডিট অ্যাকাউন্টে একটি পোস্ট করে জানিয়েছেন, ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্টটি বেশ সফল।যদি তিনি সেই অ্যাকাউন্ট থেকে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন, তাহলে তাঁর ফলোয়ার কমে যেতে পরে। এতে তাঁর উপার্জনও কমবে। সে জন্যই প্রেমিকের ওই দাবির সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন তিনি।

সম্প্রতি প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে মেক্সিকো গিয়েছিলেন ওই মডেল। তখন প্রেমিক বারবার তাঁর কাছে জানতে চান, কেন তাঁদের দু’জনের ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন না। তখনই প্রেমিককে তিনি জানান, এতে তাঁর উপার্জন ধাক্কা খাবে। তাঁর অভিযোগ, এ সবের পরেও তাঁর সঙ্গে ছবি পোস্ট করার ব্যাপারে গোঁ ধরেছিলেন প্রেমিক। যার জেরে সম্পর্কই ভেঙে দিয়েছেন ওই যুবতী।

ওই যুবতী বলেছেন, ‘‘ওর সঙ্গে আমার ব্যক্তিগত ছবি তুলতে কোনও আপত্তি নেই। যত খুশি ছবি ও তুলতে পারে।কিন্তু সবকিছুর মধ্যে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি আলাদা রাখতে দিতে হবে।’’ 

আরও পড়ুন: ছবিতে ঘাপটি মেরে রয়েছে ৭ ফুটের পাইথন! খুঁজে পাচ্ছেন?

আরও পড়ুন: অন্য মহিলার দিকে তাকিয়েছে! রাগে প্রেমিকের মাথায় ল্যাপটপ ভাঙলেন প্রেমিকা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন