• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেফটি ফার্স্ট! তাই সারা শরীর নিরাবরণ, মাথায় হেলমেট এই বাইক আরোহীর

Naked German Man
হেলমেট পরা সেই নিরাবরণ ব্যক্তি। ছবি টুইটার থেকে সংগৃহীত।

Advertisement

প্রচন্ড গরমে মানুষের অবস্থা নাজেহাল। রোদের প্রখর তেজ থেকে বাঁচতে সাধারণ মানুষ যখন পাতলা কাপড়ে নিজেদের ঢেকে রাখার চেষ্টায় ব্যস্ত, তখন জার্মানির এক ব্যক্তির কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটদুনিয়া। আমাদের দেশে যেমন গরম পড়েছে, তেমন পশ্চিম ইউরোপের বিভিন্ন দেশে সাহারা মরুভূমি থেকে আসা গরম বাতাসের জেরে তাপমাত্রা বেড়ে গিয়েছে অনেকটাই। এই তাপমাত্রায় নাজেহাল হয়ে এক ব্যক্তি রাস্তা দিয়ে যাচ্ছেন সম্পূর্ণ নগ্ন হয়ে।

নগ্ন হয়ে রাস্তা দিয়ে স্কুটার চালিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তির পথ আটকায় পুলিশ। এবং তাঁকে জিজ্ঞাসা করে কেন সে এ ভাবে নগ্ন হয়ে রাস্তা চলাফেরা করছে? এর উত্তরে পুলিশকে ওই ব্যক্তি জানান, প্রচন্ড গরমে জামা কাপড় পরে থাকতে পারছেন না তিনি। কিন্তু গায়ে জামা না থাকলেও মাথায় হেলমেট পরতে ভোলেলনি ওই ব্যক্তি। গরমে জামা না পরলেও পথ নিরাপত্তার ব্যাপারে  কোনও রকম ফাঁক রাখতে রাজি নন ওই ব্যক্তি।

এই ঘটনার ছবিই নিজেদের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছে জার্মান পুলিশ। তার পরই ভাইরাল হয়েছে পোস্টটি। প্রচুর মানুষ ওই জার্মান ব্যক্তির কর্মকাণ্ড নিয়ে আলোচনায় মেতেছেন। কিন্তু শরীরে পোশাক না থাকলেও হেলমেট পরে বাইক চালানোর নীতিতে অটল থেকে নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছিলেন তিনি। 

আরও পড়ুন: মেট্রোর মধ্যে টেবল টেনিসে মত্ত দম্পতি! 

আরও পড়ুন: ৮ মাসের গর্ভবতীর বুকে ছুরি! ওই অবস্থাতেই সন্তানের জন্ম দিয়ে মৃত্যু মায়ের

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন