• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গায়ে জড়িয়ে ৬টি পাইথন, মহারানি ব্যস্ত মোবাইলে

Python
পাইথনের সঙ্গে মহারানি। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সাপ দেখলেই যেখানে আমরা দৌড়ে পালাই, সেখানে তিন বছরের এই একরত্তি মেয়েটা ছ’টা পাইথনের মাঝে শুয়ে রয়েছে। শুধু শুয়ে থাকাই নয় নিশ্চিন্তে মোবাইলে কার্টুন দেখতে ব্যস্ত। ইন্টারনেটে এখন ভাইরাল এই গায়ে কাঁটা দেওয়া ভিডিয়ো।

ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিয়োটি ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার কাছে তানজেরঙে রেকর্ড করা হয়েছে। তিন বছরের শিশুটির নাম মহারানি। ভিডিয়োতে দেখা যাচ্ছে মহারানি মোবাইলে কিছু একটা দেখছে (‘উপিন অ্যান্ড আইপিন’ অ্যানিমেশন শো)। আর তার গায়ের ওপর, চারপাশে ঘুরে বেড়াচ্ছে পাইথন।

ভিডিয়োটি যখন রেকর্ড করা হয় সেখানে মোট ছ’টি পাইথন দেখা যাচ্ছে। তাদের মধ্যে একটি গ্রিন ট্রি পাইথন, একটি রেটিকুলেটেড পাইথন ও একটি ইয়োলো বারমেসে পাইথন রয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি পাইথন নড়তে চড়তে এক সময় মহারানির মুখের ওপর চলে আসছে। মোবাইলের স্ক্রিন দেখতে অসুবিধা হওয়ায় হাত দিয়ে সেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু পাইথনটির ওজন এতটাই বেশি তিন বছরের মহারানির পক্ষে তা সম্ভব হচ্ছে না। তাই সে নিজেই তার মাথা সরিয়ে নিচ্ছে পাইথনটির নিচ থেকে। তবে এত কিছুর পরেও ছ’টি পাইথনের উপস্থিতি যে তার ওপর কোনও প্রভাব ফেলছে না সেটা বিলক্ষণ দেখা যাচ্ছে।

আরও পড়ুন: সাজানো, নিরিবিলি এই দ্বীপে থাকতে চাইলে মাসে পাবেন ৩৮ হাজার টাকা!

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ার সূত্রে উদ্ধার দুই কিশোরী, সংবর্ধনা পুলিশকে

 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো পোস্ট হওয়ার পরেই চমকে গিয়েছে নেটিজেন। অনেকেই সতর্ক করার চেষ্টা করেছেন। একজন লিখেছেন, শিশুটির বাবা মায়ের উচিত সাপগুলির থেকে শিশুটিকে দূরে রাখা। আর একজন  লিখেছেন, আমি সাপ ভালবাসি। কিন্তু এটা খুবই উদ্বেগজনক।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন