• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাটি থেকে ৩৪ হাজার ফুট উপরে বিয়ে করলেন এঁরা!

Flight Marriage
মাঝ আকাশে বিয়ে করলেন ক্যাথি, ডেভিড। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

Advertisement

দু’জনে দু’টি আলাদা দেশের বাসিন্দা। তাই তাঁরা ঠিক করেছিলেন বিয়ে করবেন দুই দেশের মাঝে। কিন্তু সেটা যদি হয় মাটি থেকে ৩৪ হাজার ফুট উপরে, তাহলে? স্বাভাবিক ভাবেই তাই আলোচনায় এসেছে ডেভিড ও ক্যাথির বিয়ে।

অস্ট্রেলিয়ার ডেভিড ভ্যালিয়েন্ট ও নিউজিল্যান্ডের ক্যাথির প্রথম পরিচয় ২০১১ সালে। অনলাইন গেম ‘এয়ারপোর্ট সিটি’ খেলতে খেলতে দু’জনের পরিচয়। তারপর ২০১৩ সালে সিডনি এয়ারপোর্টে দু’জনের প্রথম দেখা। সম্পর্ক গড়ায় প্রেমের দিকে। এরপর ক্যাথি ও ডেভিড সিদ্ধান্ত নেন, তাঁরা বিয়ে করবেন।

বিয়ে তো করবেন, কিন্তু কোথায় হবে সেই বিয়ে? অস্ট্রেলিয়া না নিউজিল্যান্ড? এই নিয়ে ডেভি়ড ও ক্যাথি দীর্ঘ আলোচনা করেন। শেষে তাঁরা সিদ্ধান্ত নেন, দুই দেশের মাঝে কোথাও বিয়ে করবেন। সেই মতো তাঁরা যোগাযোগ করেন বিমান সংস্থা জেটস্টার অস্ট্রেলিয়ার সঙ্গে।

আরও পড়ুন: নিজের টি-শার্ট খুলে আগুনে ঝাঁপিয়ে কোয়ালাকে উদ্ধার করছেন মহিলা, ভাইরাল ভিডিয়ো

সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, অকল্যান্ড থেকে সিডনি যাওয়ার জন্য তাঁরা জেটস্টারের একটি বিমানে চড়েন। বিমান যখন ঠিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মাঝে টাসমান থেকে ৩৪ হাজার ফুট উপরে উড়ছিল তখন ক্যাথি ও ডেভিড আংটি বদল করেন।

আরও পড়ুন: যাত্রী ভর্তি বিমানে বজ্রপাতের দৃশ্য ক্যামেরায় ধরা পড়ল, তারপর...

ক্যাথি-ডেভিডের বিয়ের সাক্ষী থাকলেন ওই বিমানের অন্য যাত্রী ও বিমানকর্মীরা। বিয়ের একটি ভিডিয়ো ফেসবুকে নিজেদের ভেরিফায়েড পেজে আপলোড করেছে জেটস্টার অস্ট্রেলিয়া। ২১ নভেম্বর পোস্ট হওয়া ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৭৩ হাজার বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন