• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কালো, সোনালি কুকুর দিয়ে তৈরি ক্রিসমাস ট্রি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

Dog
কুকুরের ক্রিসমাস ট্রি। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

বড়দিন যত এগিয়ে আসছে, নানা ভাবে ক্রিসমাস ট্রি সাজানোর ছবি, ভিডিয়ো সামনে আসছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। তারই মাঝে এমন একটি ভিডিয়ো সামনে এল যা দেখলে কুকুরপ্রেমীরা শেয়ার না করে থাকতে পারবেন না।

হানাহ নামে এক ইউটিউব চ্যানেলে ১৮ ডিসেম্বর একটি ভিডিয়ো আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, কুকুরদের দিয়ে একটি ক্রিসমাস ট্রি সাজানো হচ্ছে। না সোজাসুজি দাঁড়িয়ে থাকা কোনও ক্রিসমাস ট্রিতে কুকুরদের বসানো হয়নি। বসানো হয়েছে মেঝেতেই বসানো ক্রিসমাস ট্রি-র আকারে বসানো ২৩টি চৌকিতে।

ভিডিয়োতেদেখা যাচ্ছ, একটি একটি করে কুকুরকে এনে সেই চৌকিগুলিতে বসানো হচ্ছে। কোনওটি কালো, কোনওসোনালি। তাদের যাঁরা দেখাশোনা করেন তাঁরা একে একে নিয়ে আসছেন কুকুরগুলিকে, তারপর চৌকিতে বসিয়ে দিচ্ছেন, খুলে নিচ্ছেন কুকুরগুলির কলার। কেউ তাদের নির্দেশ মেনে চুপচাপ বসে থাকছে, তো কেউ আবার চঞ্চল হয়ে উঠছে, পালিয়ে আসতে চাইছে চৌকি থেকে। তাদের ভুলিয়াভালিয়ে কুকিজ দিয়ে বসিয়ে রাখা হচ্ছে সেখানে।

আরও পড়ুন: শাবকের জন্ম দিচ্ছে দুর্লভ কালো গন্ডার, ভাইরাল চিড়িয়াখানার ভিডিয়ো

একে একে ২৩টি চৌকিতে ২৩টি কুকুরকে বসানো হয়। এমন ভাবে তাদের বসানো হয়, যেখানে ক্রিসমাস ট্রির মাঝে থাকে কালো কুকুরগুলি। আর সাদা, সোনালী কুকুরগুলিকেপ্রান্তের দিকে রাখা হয়।

আরও পড়ুন: জীবনের ঝুঁকি নিয়ে হরিণের পরিবারকে উদ্ধার আইস স্কেটারের

ভিডিয়োটি নেদারল্যান্ডসের অ্যামস্টেলভিন শহরে রেকর্ড করা হয়েছে। সেখানে দ্য রয়্যাল ডাচ গাইড ফাউন্ডেশনের কুকুর এগুলি। ভিডিয়োটি প্রায় ৭৩ হাজার বার দেখা হয়েছে। আর প্রচুর কুকুরপ্রেমী নিজেদের টাইম লাইনে ভিডিয়োটি শেয়ার করেছেন।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন