ছোট শিশুকে নিয়ে বাইরে বেরিয়ে অনেক সমস্যায় পড়েন কর্মরতা মায়েরা। আবার তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার ছবিও মাঝে মধ্যেই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এভাবেই এক বিচারক হবু মহিলা আইনজীবীর শিশুকে সামলালেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, আদালতের মধ্যে এক বিচারকের সামনে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। বিচারকের কোলে একটি শিশু। ডান হাতে শিশুকে কোলে তুলে রেখেছেন বিচারক। আর তাঁর বাম হাতে ধরা একটি কাগজ।

আসলে এটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেনিসির একটি আদালতে ছবি এটি। সেখানে বিচারক রিজার্ড ডিঙ্কিন্স আইনজীবীর পেশায় প্রবেশের আগে শপথবাক্য পাঠ করাচ্ছেন জুলিয়ান ল্যামার-কে। বিচারকের কোলে জুলিয়ানের শিশু পুত্র। শপথ গ্রহণের সময় শিশুটি যাতে তার মাকে অসুবিধায় না ফেলে তাই তাকে নিজের কোলে তুলে নিয়েছেন রিজার্ড।

আরও পড়ুন: সমুদ্রের ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব

অপরিচিত কারও কোলে যাতে কান্নাকাটি না করে সেদিকেও নজর রেখেছেন বিচারক। তাই শপথবাক্য পাঠ করাতে করাতেই শিশুটিকে অল্প অল্প নাচাচ্ছিলেন। আর শিশুটিও দিব্যি তাঁর কাছে রয়ে গেল।

আরও পড়ুন: রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শয়ে শয়ে মাছ, ব্যাগে পুরতে ব্যস্ত মানুষ!

এই গোটা ঘটনা জুলিয়ানের এক পরিচিত মোবাইলে রেকর্ডিং করে টুইট করেছেন। ৯ নভেম্বর পোস্ট হওয়া ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় সাত লক্ষ বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো: