• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এভাবেও ঘুম ভাঙে! ঘুমন্তের সঙ্গে কী করল দেখুন এই ভল্লুক

Bear
ফেসবুক থেকে নেওয়া ছবি।

পশুপাখিদের আজব সব কাণ্ড-কারখানার ভিডিয়ো প্রায়ই সামনে আসে। তা বলে কোনও ভল্লুককে দেখেছেন কোনও ঘুমন্ত মানুষকে জাগিয়ে তুলতে। তাও আবার এ ভাবে! নজরদারি ক্যামেরায় এমনই একটি ভিডিয়ো ধরা পড়েছে। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ফেসবুকে ডন বেটে নামে একটি অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির চৌহদ্দিতে সুইমিং পুলের পাশে আরাম কেদারায় আধ-শোয়া হয়ে এক ব্যক্তি ঘুমচ্ছেন। পোস্ট থেকেই জানা যাচ্ছে তাঁর নাম ম্যাথিউ বেটে।

ভিডিয়োর ফ্রেমে এক ভল্লুকের আগমন ঘটে। সে একেবারে ম্যাথিউর কাছে চলে আসে। প্রথমে সে সুইমিং পুল থেকে কিছুটা জল খায়। এবার এগিয়ে আসে ওই ব্যক্তির দিকে। তাঁর পাশেই রাখা ছিল একটি ছোট টেবিল। তার উপর একটি পানিয়র ক্যান রাখা। সে দিকে একটু উঁকি ঝুঁকি মারে ভল্লুকটি। কিন্তু যা খুঁজছিল, তা সম্ভবত পায়নি।

আরও পড়ুন: প্রতিশোধ নয় প্রতিদান! যে পুলিশ বার বার জেল খাটিয়েছেন তাঁকেই কিডনি দিয়ে বাঁচালেন মহিলা

হয়তো ভল্লুকটির খিদে-তেষ্টা পেয়েছিল। সুইমিং পুল থেকে জল খেয়ে নিলেও খাবার মেলেনি সেখানে। তাই হয়তো ওই ব্যক্তিকে যেন ডেকে তোলে। পা ধরে নাড়াতে থাকে ভল্লুকটি। চমকে ওঠেন ম্যাথিউ। ভল্লুকটিও ভায় পেয়ে পিঠটান দেয়। ক্যামেরার ফ্রেম থেকে বেরিয়ে যায়। ম্যাথিউ হাতে মোবাইল তুলে নেন। হয় তিনি কাউকে ফোন করার জন্য নম্বর খুঁজছিলেন অথবা ভল্লুকটির ছবি তোলার চেষ্টা করেন। ভল্লুকটি আবার ফিরেও আসে। সে যেন ম্যাথিউর ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য আবার ফিরে এসে দাঁড়ায়।

আরও পড়ুন: সাগরপারে সাবধান, এক বোতল বালি চুরির দায়ে প্রায় লাখ টাকার জরিমানা

এটি আমেরিকার মাসাচুসেটসের ঘটনা। ভিডিয়োটি ম্যাথিউর স্ত্রী ডন শনিবার ফেসবুকে পোস্ট করেছেন। আর এমন একটি ভিডিয়ো ভাইরাল হতেও সময় নেয়নি। পোস্টটির কমেন্ট সেকশনে একের পর এক মজার মন্তব্য করছেন নেটাগরিকরা। সেই সঙ্গে চলছে লাইক ও শেয়ার।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন