• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্বপ্ন নয়, বাস্তবেই ড্রোনে চড়ে উড়ে বেড়ালেন ইনি, ভাইরাল ভিডিয়ো

Flying Man Drone
ড্রোনে চড়ে উড়ে বেড়াচ্ছেন এক ব্যক্তি। ছবি: টুইটার থেকে নেওয়া।

আকাশে নিজের মতো উড়ে বেড়ানোর স্বপ্ন অনেকেই দেখেন। আগে ডানার কল্পনা করতেন কেউ কেউ, এখন ড্রোন আসার পর অনেকেই ভাবেন যদি মানুষের ওজন বহন করতে পারে কোনও ড্রোন তবে তাতে চড়েই উড়ে বেড়ানো যায়। এমন শক্তিশালী ড্রোন এখন বাজারে কিনতে পাওয়া যায়। তেমনই একটি ড্রোনে চড়ে উড়ে বেড়ালেন এক ব্যক্তি। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

স্কট লেম্যান নামে এক টুইটার ইউজার একটি ভিডিয়ো পোস্ট করেছেন। বৃহস্পতিবার পোস্ট হওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তার উপর দিয়েই উড়ে চলেছে একটি ড্রোন। আর তা থেকে ঝুলন্ত হ্যামকে শুয়ে রয়েছেন এক ব্যক্তি।

প্রথমে দেখলে বোঝা যাবে না একটি মানুষ না অন্য কোনও বড় প্রাণী। ভিডিয়োটি একটু এগোতেই বোঝা যায় একজন মানুষ হ্যামক বা দোলনায় শুয়ে রয়েছেন। আর হ্যামকটি দড়ি দিয়ে বাঁধা রয়েছে ড্রোনে।

অফিসে ‘ফাঁকি’ দিতে টয়লেটে ঝিমুনির দিন শেষ, আসছে এই নতুন কমোড আরও পড়ুন

৩২ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, ড্রোনটি একটি রাস্তার উপর দিয়েই উড়ে চলেছে। আর ড্রোনের রিমোট সম্ভবত হ্যামকে শুয়ে থাকা ব্যক্তির হাতেই রয়েছে। ভিডিয়োটি একটি গাড়ির মধ্যে থেকে রেকর্ড করা হয়েছে।

আরও পড়ুন: চমকে দিল চিন, ড্রোনের আলোকসজ্জায় রাতের আকাশে তৈরি হল বিমান, হেলিকপ্টার

একটি টুইটার হ্যান্ডলেই ১২ ঘণ্টায় প্রায় ন’হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি। এছাড়াও আরও বেশ কয়েকটি টুইটার হ্যান্ডলে সেটি পোস্ট হয়েছে। তবে সেটি কোথায় রেকর্ড করা হয়েছে, উল্লেখ করা হয়নি টুইটে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন