• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মৃত মানুষদের সঙ্গে ‘যোগাযোগ করে’ প্রতিক্রিয়া নেওয়ার চেষ্টা!

Dead Reaction
সারা ওয়েল্চ। টুইটার থেকে নেওয়া ছবি।

Advertisement

টিভির পর্দায় সংবাদ পরিবেশন করতে গিয়ে অনেক অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়। এমনকি মুখ ফস্কে বলে ফেলা অনেক কথা ভাইরাল হয়ে যায় নিমেশে। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি সামনে এল। যা টুইটারে পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি।

ইয়াশর আলি নামে এক ব্যক্তির ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কেটিএলএ নিউজ নামে এক চ্যানেলে ক্যামেরার সামনে বুম ধরে রিপোর্টিং করছেন এক মহিলা সাংবাদিক। ৭ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি বলছেন, “আমরা মৃত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলাম। কিন্তু তাঁদের পাওয়া যায়নি।”

ভিডিয়োটি পুরনো। কিন্তু নতুন করে সেটি ১৭ সেপ্টেম্বর পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। এমনকি মিম তৈরিও শুরু হয়ে গিয়েছে। মহিলা সাংবাদিকের নাম সারা ওয়েল্চ। তিনি ঠিক কী বলতে গিয়েছিলেন তা জানা যায়নি। তবে কারও কারও মতে তিনি সম্ভবত মৃত ব্যক্তিদের পরিবারের লোকেদের সঙ্গে যোগাযোগের কথা বলতে চেয়েছিলেন, কিন্তু মুখ ফস্কে মৃত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করার কথা বলে ফেলেছেন।

আরও পড়ুন : হাঙরের মুখ থেকে সাঁতারুকে বাঁচিয়ে দিল ড্রোন, আকাশ থেকে ধরা পড়ল গোটা ঘটনা

আরও পড়ুন : সিন্ধুকে বিয়ে করব, না পেলে অপহরণ, জেলাশাসকের অফিসে বাহাত্তুরে আবেদন

একটি পুলিশ কেসে মৃত্যু নিয়ে রিপোর্টিং করছিলেন সারা। সেখানেই এই কথা বলে ফলেন তিনি। কিন্তু তার এই মন্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় মজা করার খোরাক হয়ে গিয়েছে। প্রচুর ট্রোল করা হচ্ছে বিষয়টি নিয়ে।

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন