• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্যান্ট ছাড়াই লাইভ খবরে সাংবাদিক, ধরা পড়ে গেলেন ক্যামেরায়

Reev
উইল রিভ। ছবি: টুইটার থেকে নেওয়া।

‘ওয়ার্ক ফ্রম হোম’ নিয়ে বিড়ম্বনার যেন শেষ নেই। এর আগে এক মহিলা সাংবাদিকের বাবা প্রায় খালি গায়ে মেয়ের লাইভে চলে এসেছিলেন। তারও আগে এক সাংবাদিকের দুই ছোট ছোট ছেলেমেয়ে দস্যিপনা করতে করতে চলে এসেছিল টিভির পর্দায়। আর এবার এক সংবাদিক প্যান্ট ছাড়াই লাইভে বসে ‘ফেঁসে’ গেলেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মঙ্গলবার মার্কিন টিভি চ্যানেল এবিসি-র গুড মর্নিং আমেরিকা শোতে স্টুডিয়ো থেকে যোগাযোগ করা হয় সংবাদিক উইল রিভ-এর সঙ্গে। তিনি বাড়িতে ছিলেন। সেখান থেকেই লাইভে বসেন। সম্ভবত তাঁকে আগে থেকে জানিয়ে দেওয়া হয়েছিল তাঁকে লাইভে আসতে হবে। তাই তিনি যাতে তৈরি থাকেন। কিন্তু তিনি কতটা তৈরি ছিলেন তা ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি একটি ফর্মাল শার্ট ও তার উপর ব্লেজার চাপিয়েছেন লাইভ দিচ্ছেন। প্রথমে তিনি একাই ছিলেন টিভি স্ক্রিনে। কিছুটা ক্লোজ ফ্রেমে রাখা হয়। এবার যখন তাঁর লাইভ শেষের মুখে, সেই সময় স্টুডিওর দুই অ্যাঙ্করের সঙ্গে তাঁকে এক সঙ্গে স্ক্রিনে ধরা হয়। তখন উইল-কে একটু দূর থেকে ফ্রেম করা হয়। ফলে আগে তাঁর শরীরের যতটা অংশ দেখা যাচ্ছিল, তার থেকে বেশি অংশ দেখা যায়। সেখানেই ধরা পড়ে যায় তিনি প্যান্ট পরেননি। শরীরের উপরের অংশে ফর্মাল সাজ থাকলেও নীচে অন্তত প্যান্ট ছিল না।

আরও পড়ুন: গঙ্গার জলে খেলে বেড়াচ্ছে জাতীয় জলজ প্রাণী, সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে ভিডিয়ো

দেখুন সেই ভিডিয়ো:

জানা গিয়েছে বাড়িতে নিজেই ক্যামেরা সেট করেছিলেন উইল। কিন্তু এ বিষয়ে তিনি সম্ভবত ততটা দক্ষ নন, টিভির লাইভে প্যান্ট বিহীন পা বেরিয়ে পড়া আটকাতে যতটা হওয়া প্রয়োজন। ফলে ক্লোজ ফ্রেমে তাঁর শরীরের নীচের অংশ দেখা না গেলেও পরে তা ধরা পড়ে যায়।

আরও পড়ুন: পূর্ব মেদিনীপুরের অতিস্পর্শকাতর এলাকা কী কী জেনে নিন

ভিডিয়োটি ভাইরাল হয়ে যাওয়ার পর উইল রিভ-কে সাফাই দিতে দেখা গিয়েছে। দাবি করেছেন, তিনি অন্তর্বাস পরেই ছিলেন। সেই সঙ্গে জানিয়েছেন পরের বার তাড়াতাড়ি তৈরি হবেন যাতে সব পোশাক ঠিক মতো পরে নিতে পারেন।

উইলের পোস্ট:

 

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন