• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেঁপে উঠল বিমান, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

Flight Turbulence
মাঝ আকাশে কেঁপে উঠল বিমান। ছবি : টুইটার থেকে নেওয়া।

যাঁরা ঘন ঘন বিমানযাত্রা করেন না, তাঁরাও জানেন মাঝে মধ্যেই মাঝ-আকাশে আতঙ্ক ছড়িয়ে হঠাত্ কেঁপে ওঠে বিমান। এই পরিস্থিতিতে পড়লে বিভিন্ন যাত্রী বিভিন্ন পন্থা অবলম্বন করেন। কেউ প্রার্থনা করেন, কেউ সিটবেল্ট টাইট করে নেন, কেউ ভয় পেয়ে চিত্কার শুরু করে দেন আবার কেউ স্বাভাবিক থাকার চেষ্টা করেন। কিন্তু হঠাত্ মাঝ আকাশে বিমান প্রচণ্ড কেঁপে উঠলে, বুকটা সবারই একটু কেঁপে ওঠে। বিমানের ভেতরকার এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি।

কোসোভোর প্রিস্টিনা থেকে উড়েছিল বিমানটি। যাচ্ছিল সুইত্জারল্যান্ডের বাসেল। মাঝ আকাশে বিপত্তি। খুব জোরে কেঁপে ওঠে বিমানটি। সেই সময় যাত্রীদের মোবাইল ক্যামেরায় ঘটনাটি ধরা পড়ে।

ভাইরাল হওয়া ৩০ সেকেন্ডের ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, এক মহিলা দাঁড়িয়ে মোটা পোশাক গায়ে চাপাচ্ছেন। আর ঠিক সেই সময় কেঁপে ওঠে বিমানটি। পাশেই ছিলেন এক বিমানকর্মী। তাঁর হাতে পানীয়র ট্রে ছিল। বিমান কেঁপে উঠতেই তিনি বিমানের ছাদের ধাক্কা খান। হাতে থাকা সব পানীয় উল্টে যায় যাত্রীদের গায়ে। সবাই ভয়ে তটস্থ হয়ে পড়েন। এক মহিলা প্রার্থনা শুরু করেন। তাঁরই পাশে বসা এক যাত্রী সিট বেল্টটা ঠিক করে নিচ্ছেন।

আরও পড়ুন : আরএসএস ‘কেত’! এবার খাকি হাফ প্যান্ট পরে ট্রোলড প্রিয়ঙ্কা চোপড়া

আরও পড়ুন : ‘মহিলাদের স্তন কেটে বিক্রি করতাম’

 

 

কয়েক জন যাত্রী জানিয়েছেন, তাঁদের গায়ে গরম জল পড়েছে। ফলে ফোস্কা পড়ে গিয়েছে। ইউরো এয়ারপোর্টের এক মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ১০ জনে আঘাত লেগেছে। বাকি আর কোনও অঘটন হয়নি। ঘটনার খবর পেয়েই বিমানবন্দরে আপতকালিন দলকে তৈরি রাখা হয়েছিল। আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন