• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাস্তায় উত্পাত করে বাড়ি ফিরল চিনা উটপাখি, ভাইরাল ভিডিয়ো

Ostrich
ইউটিউব থেকে নেওয়া ছবি।

Advertisement

ব্যস্ত রাস্তায় দৌড়ে বেড়াচ্ছে একটি উটপাখি। আর তাকে দেখে দাঁড়িয়ে যাচ্ছে বড় বড় গাড়ি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। চিনের রাস্তায় এমনই ছবি ধরা পড়ল সিসিক্যামেরায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি উটপাখি রাস্তার ধারের ফুটপাত দিয়ে দৌড়চ্ছে। উটপাখিটি তার আশ্রয়স্থল থেকে পালিয়ে গিয়েছিল বলে জানা যায়।এটি চিনের দক্ষিণ-পশ্চিমে ইউনান প্রদেশের ইলং শহরের ঘটনা। উটপাখিটি তার মালিকের কাছ থেকে পালিয়ে রাস্তায় চলে আসে। আর এতদিন বন্দি থাকার পর ছাড়া পেয়েই সে কোনও দিকে না তাকিয়ে সোজা দৌড়তে থাকে। রাস্তায় লাগানো সিসিক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। শুধু রাস্তার ক্যামেরা নয়, সাধারণ মানুষকেও দেখা যায়ক্যামেরা লাগানো গাড়ি বা বাইক নিয়ে উটপাখিটির পিছু নিতে।

সংবাদপত্র দ্য গার্ডিয়ান জানাচ্ছে, এই ভিডিয়োটি গত ২ অগস্টের। বেশ কিছুটা দৌড়াদৌড়ির পর পাখিটি আবার তার মালিকের কাছেই ফিরে আসে। পাখিটিকে ফিরে পেয়ে তার মালিকও স্বস্তি পান। কারণ উটপাখি এত জোরে দৌড়য় তাকে একা মালিকের পক্ষে ধরা সম্ভব ছিল না। দ্য গার্ডিয়ানের প্রতিবেদক লিখেছেন, ‘পাখিটি নিশ্চয়ই ভাবছে বেশ কিছুটা ভাল সময় কাটানো গেল।’

আরও পড়ুন : নাতির গাঁজা দেওয়া ব্রাউনি খেয়ে দেখুন ঠাকুমার কীর্তি!

আরও পড়ুন : স্বাধীনতা দিবসের আগে ‘সন্দেশে আতে হ্যায়’, দেশের হৃদয় জয় আইটিবিপি জওয়ানের

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন