• সংবাদ সংস্থা  
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আস্ত তোয়ালে খেয়েছে পাইথন, দেখুন কী ভাবে চিকিৎসকরা বের করছেন সেটি

Tigress
পাইথনের পেট থেকে বের করা হয়েছে তোয়ালে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সাপ ব্যাঙ খায়। বিশালাকার পাইথন ছোট খাটো প্রাণীদের আস্ত গিলেও খেয়ে নেয়। কিন্তু পাইথন তোয়ালে খেয়েছে এ রকম কখনও শুনেছেন? সম্প্রতি এ রকমই ঘটনা ঘটিয়েছে অস্ট্রেলিয়ার পাইথন মন্টি। তার পাচনতন্ত্র থেকে সেই তোয়ালে বের করার ভিডিয়ো সম্প্রতি শেয়ার করা হয়েছে অস্ট্রেলিয়ার পশু হাসপাতালের ফেসবুক পেজ থেকে। তা দেখে অবাক হচ্ছেন নেটাগরিকরা।

‘স্মল অ্যানিম্যাল স্পেশালিস্ট হাসপাতাল’-এর ফেসবুকে পেজে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কী ভাবে ওই পাইথনের পেট থেকে তোয়ালে বের করছেন চিকিৎসকরা। ১৮ বছরের সেই স্ত্রী পাইথন মন্টিকে অবশ করা হয়। তার পর রেডিওগ্রাফ নিয়ে তার পেট থেকে বের করা হয় তোয়ালেটি।

মন্টির পেট থেকে তোয়ালে বের করা দেখে চমকে যাচ্ছেন নেটাগরিকরা। তোয়ালে থেকে মন্টিকে মুক্তি দেওয়ায় চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। যদিও মন্টি কেন  তোয়ালে খেল তা নিয়ে তাঁদের বিস্ময়ের অন্ত নেই। দেখুন সেই ভিডিয়ো—

Monty Python and The Missing Beach Towel

😱 🐍 Monty Python and The Missing Beach Towel😳 We see all kinds of interesting cases in our Avian and Exotics Department, but it's not every day we see something quite as unusual and as extraordinary as this case. Monty is an 18 year old Female Jungle Carpet Python weighing 5 kg and 3m long, who presented to Dr Olivia Clarke at our Avian and Exotics Department at SASH after she was seen eating an entire beach towel the night before! Monty was anaesthetised and radiographs were taken to confirm the location of the start of the towel. A flexible endoscope was placed down Monty's gastrointestinal tract, which allowed us to visualise the end of the towel sitting in her stomach. With assistance from our internal medicine team, very long forceps were placed through the endoscope and used to grasp the towel. Once we had a good grip, the towel was able to be carefully removed from the gastrointestinal tract with endoscopic guidance. It was smiles all round and we're happy to report that both Monty and the beach towel have lived to see another day! Monty was discharged from hospital the same day and her owner reports she is back to her happy, hungry self.

Posted by SASH - Small Animal Specialist Hospital on Sunday, 23 February 2020

আরও পড়ুন: জীবনে মদ্যপান করেননি, অথচ মূত্র দিয়ে বেরচ্ছে শুধুই অ্যালকোহল!

আরও পড়ুন: তাজমহল সফরের ভিডিয়ো শেয়ার করলেন মার্কিন ফার্স্ট লেডি

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন