• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সার্ফিং বোর্ডে এসে ‘টোকা’ দিয়ে গেল হাঙর, ধরা পড়ল ভিডিয়োয়

Shark
সার্ফিং বোর্ডে হাঙরের ধাক্কা। ছবি: টুইটার থেকে নেওয়া।

একেই বলে কান ঘেঁসে বিপদ থেকে উদ্ধার পাওয়া। আমেরিকার ফ্লোরিডায় সাত বছরের এক শিশুর ক্ষেত্রে এমনটাই হয়েছে। সমুদ্রে সার্ফিং করতে গিয়ে তার বোর্ডে এসে ধাক্কা দিয়ে গেল একটি হাঙর। গোটা ঘটনা ধরা পড়েছে বোর্ডে লাগানো একটি ক্যামেরায়। সেই ভিডিয়ো আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাত বছরের চ্যান্ডলার মুর তার বাবার সঙ্গে ফ্লোরিডার নিউ স্মিরনা সৈকতে গিয়েছিল। ঠিক করেছিল সার্ফিং বোর্ড নিয়ে জলে নামবে দু’জনে। আর তাদের এই অ্যাডভেঞ্চার ক্যামেরাবন্দি করা হবে। সেই মতো প্রথমে চ্যান্ডলার সার্ফিং বোর্ড নিয়ে জলে নামে। তার বোর্ডের সামনের দিকে আটকানো ছিল একটি গোপ্রো ক্যামেরা। সেই ক্যামেরাতেই ধরা পড়েছে হাঙর আর সার্ফারের সংঘর্ষের মুহূর্ত।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, চ্যান্ডলার একটি সার্ফ বোর্ডের উপর উঠে ব্যালান্স করে এগিয়ে চলেছে। দেখেই মনে হচ্ছে এই খেলায় সে ভালই দক্ষ হয়ে উঠেছে। কিন্তু হঠাত্ কিছুতে যেন ধাক্কা খেয়ে উল্টে পড়ে জলে পড়ে যায় চ্যান্ডলার। ক্যামেরাতে গোটা ঘটনা ধরাও পড়ে। কিন্তু স্বাভাবিক গতিতে ভিডিয়োটি দেখলে বিশেষ কিছুই বোঝা যাচ্ছে না। ভিডিয়োটি স্লো-মোশনে দেখলে বোঝা যাচ্ছে একটি ছোট হাঙর এসে ধাক্কা মারে সার্ফিং বোর্ডটিতে। আর তাতেই উল্টে পড়ে চ্যান্ডলার।

আরও পড়ুন: দোতলার জানালায় রড ধরে ঝুলছে দু’বছরের শিশু, নীচে দাঁড়িয়ে কয়েকজন, তারপর...

নেটিজেনরা এই ভিডিয়ো দেখে রীতিমতো রোমাঞ্চিত। কেউ কেউ বলছেন হতেই পারত, হাঙরটি লাফিয়ে চ্যান্ডলারের পায়ে কামড় বসিয়ে দিল। তবে এমন কিছুই হয়নি।

আরও পড়ুন: করমর্দন করেননি কিন্তু এই কিশোরীর বাড়িতে পৌঁছে গেলেন আবু ধাবির যুবরাজ

দেখুন  সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন