• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শিশুকে বাঁচাতে বাইক থেকে ঝাঁপ, দেখুন মৃত্যুর ঝুঁকি উপেক্ষা করা যুবকের সাহস

Child
টুইটার থেকে নেওয়া ছবি।

একে বলে রাখে হরি...। যদিও এখানে উদ্ধার কর্তা হয়ে হাজির হওয়া যুবকের নাম হরি কিনা জানা যায়নি, তবে এক মায়ের কাছে তাঁর শিশুর রক্ষাকর্তা হয়ে থাকবেন তিনি। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া এই ভিডিয়োটি প্রথমে ‘মোমেন্টো ভাইরাল’ নামে এক টুইটার হ্যান্ডলে পোস্ট হয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঢালু রাস্তা দিয়ে ওয়াকার সমেত এক শিশু দ্রুত গড়িয়ে যাচ্ছিল। রাস্তার ধারে একটি উঁচু অংশে ধাক্কা খেয়েও না থেমে এগিয়েই যাচ্ছে।

এই ঢালু রাস্তাটির সঙ্গে আড়াআড়ি আর একটি তুলনায় চওড়া রাস্তা চলে গিয়েছে। সেই রাস্তা দিয়েই যাচ্ছিলেন এক বাইক আরোহী। তাঁর সামনে দিয়েই ঢালু রাস্তায় শিশুটি গড়িয়ে যাচ্ছিল। ওই বাইক আরোহী বুঝতে পারেন, বড় বিপদ হতে যাচ্ছে। তিনি এক মুহূর্ত সময় নষ্ট না করে বাইক ফেলে শিশুটির পিছনে দৌড়ন। তাঁর পিঠে ছিল একটি ব্যাগ, দৌড়ের গতি না কমিয়েই সেটি ফেলে শিশুটিকে ধরার জন্য দৌড়তে থাকেন। কিছুটা দূরে গিয়ে তিনি ওয়াকারটি ধরে ফেলেন। কোলে তুলে নেন শিশুটিকে।

আরও পডু়ন: জিভে জল আনা মাস্ক, চশমা ঝাপসা হওয়ার সমস্যায় শৈল্পিক ছোঁয়া

আরও পডু়ন: আকাশে পেতেছি শয্যা, প্যারাসুটে বিছানা পেতে ঘুম দিলেন হাসান কাভাল

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, শিশুটির পিছনে ছুটে আসছিলেন এক মহিলাও। তিনি সম্ভবত তার মা। তাঁরই হাত ফস্কে কোনও ভাবে হয়তো শিশুটি ঢালু রাস্তায় চলে আসে। কিন্তু তাঁর দৌড়ের গতি দেখে মনে হচ্ছিল, তিনি গড়াতে থাকা ওয়াকরটির গতির সঙ্গে কোনও ভাবেই তাল মেলাতে পারতেন না। তাই ওই যুবক যদি বাইক থেকে এক প্রকার ঝাঁপ না দিয়ে শিশুটিকে বাঁচাতে ছুটতেন তবে বড় অঘটন হয়ে যেতে পারত।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন